আপনার স্বপ্নের গাড়ির খোঁজ পাবেন এখন মোবাইলেই

0

গাড়ি কেনা বেচার ওয়েবসাইট কারমুডি প্রথমবারের মত বিশ্বব্যাপী নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড অ্যাপ। বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অনলাইনে গাড়ি বিক্রির প্ল্যাটফর্ম কারমুডি তাদের গ্রাহক সেবায় নতুন অভিজ্ঞতা সংযোজনের জন্য নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এই অ্যাপ এর মাধ্যমে ব্যবহারকারীরা যেকোন স্থানে বসে হাজারো গাড়ির তালিকা থেকে নিজের পছন্দের গাড়িটি বাছায় করতে পারবে।

অ্যাপ এড্রেস পেতে এখান ক্লিক করুন

কম্পিউটারের সামনে বসে কারমুডি ওয়েবসাইটের প্রায় ২০০,০০০ যার মধ্যে বাংলাদেশের ১৫, ০০০ সংখ্যক গাড়ির তালিকা থেকে নিজের পছন্দের গাড়ি কেনার যে অভিজ্ঞতা, সেটি এখন পাওয়া যাবে মোবাইলে। এই অ্যাপটি বর্তমানে এশিয়া, আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং ল্যাটিন আমেরিকার ১৭ টি দেশে অ্যান্ড্রয়েড ভার্সনে পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের সুবিধার্থে এটি ৯ টি ভাষায় ব্যবহার করা যাচ্ছে, যার মধ্যে বাংলা অন্যতম।

কম্পিউটারে বসে কারমুডির ওয়েবসাইট ব্যবহারের সময় যেসব সেবা ব্যবহারকারীরা পেয়ে থাকেন, এই অ্যাপ ব্যবহারে সেই একই সুবিধা তাঁরা পাবেন। ব্যবহারকারী তাঁর ইচ্ছামত তাদের সার্চকে ফিল্টার করতে পারবে। ব্র্যান্ড, মডেল কিংবা দামের ভিত্তিতে খুঁজতে পারবেন তাদের কাঙ্ক্ষিত গাড়িটি।

পরিবার পরিজন কিংবা বন্ধুবান্ধবের মতামত নিতে চাইলে নির্বাচিত ফলাফলটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। এছাড়া ব্যবহারকারী নিজের পছন্দের তালিকা তৈরি করে সংরক্ষণ করে রাখতে পারবেন। ফলে যখনি তালিকার সাথে মানানসই কোন গাড়ি লিস্টিং এ আসবে, তখনই তাঁর কাছে বার্তা চলে যাবে।

কারমুডির সহকারী প্রতিষ্ঠাতা এবং আন্তর্জাতিক ব্যবস্থাপনা পরিচালক স্টেফান হাউবল্ড বলেন, “আমরা চাই গাড়ির এই বিশাল সংগ্রহকে হাতের নাগালে আনতে। এটা কারমুডির জন্য একটা বড় মাইলফলক। এই অ্যাপটি বিশ্বের লক্ষ লক্ষ ব্যবহারকারীকে হাতের ইশারায় তাদের স্বপ্নের গাড়ি খুঁজে পেতে সাহায্য করবে। বর্তমানে প্রতিমাসে ১ মিলিয়নের বেশি ব্যবহারকারী আমাদের ওয়েবসাইট ব্যবহার করছে।

কারমুডি গ্রাহকদের গাড়ি খোঁজা এবং কেনার ধারনাকে বদলে দিচ্ছে। উন্নয়নশীল দেশ গুলোতে যেখানে তিন ভাগের এক ভাগ ইন্টারনেট ব্যবহারকারী হচ্ছেন মোবাইল ব্যবহারকারী, সেখানে কারমুডি অ্যাপটি আরও বেশি কার্যকর ভূমিকা রাখবে।”

কারমুডির কান্ট্রি ম্যানেজার আশিকুর রহমান বলেন, “বাংলাদেশে কারমুডি দ্রুত এগিয়ে যাচ্ছে এবং এরই মধ্যে ১৫,০০০ যানবাহন এবং ৪৫০টি শোরুম অনলাইনে তালিকা ভুক্ত করা হয়েছে, সেই সাথে এটা নিশ্চিত করা হচ্ছে যেন ক্রেতারা অ্যাপ ব্যবহার করে কাঙ্ক্ষিত গাড়িটি সহজেই খুঁজে পায়। শুধু তাই নয়, ব্যবহারকারী যেন তাদের নিকটস্থ শোরুম খুঁজে পায় তাও নিশ্চিত করা হয়েছে অ্যাপটিতে। সবকিছুই যেহেতু বাংলায়, তাই আশা করা হচ্ছে এই অ্যাপটি অনলাইন মার্কেটপ্লেসের ক্ষেত্রে যুগান্তরকারী পদক্ষেপ।”

তাই আপনিও যদি সেই কাঙ্ক্ষিত গাড়িটি কিনতে চান, তাহলে এখনই ডাউনলোড করে নিন কারমুডি অ্যাপ  টি। এই অ্যাপ ব্যবহারকারীদের ব্র্যান্ড, মডেল, তৈরির সময় এবং দাম অনুযায়ী গাড়ি খুঁজতে সাহায্য করবে।

কারমুডি সম্পর্কে : কারমুডি ২০১৩ সালে প্রতিষ্ঠা পায় এবং বর্তমানে এটি বাংলাদেশ, ক্যামেরুন, ঘানা, ইন্দোনেশিয়া, আইভরিকোস্ট, মেক্সিকো, মিয়ানমার, নাইজেরিয়া, পাকিস্তান, ফিলিপাইন, কাতার, সৌদিআরব, সেনেগাল, সংযুক্ত আরব আমিরাত, ভিয়েতনাম এবং শ্রীলংকায় কাজ করছে। এই অনলাইন মার্কেটপ্লেস ক্রেতা, বিক্রেতা এবং গাড়ির ডিলারদের জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে। সমস্ত কিছুই গড়ে উঠেছে বিশ্বাস এবং আস্থার উপর ভিত্তি করে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন