সুদ বিহীন কিস্তিতে পণ্য কেনা যাবে দারাজ থেকে

ছবি: টেকজুমডটটিভি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুমডটটিভি// বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড তার ক্রেতাদের সুদবিহীন ইএমআই স্কিম দেয়ার লক্ষ্যে একটি সার্ভিস চালু করেছে। যেখানে দারাজের ক্রেতারা তিন ও ছয় মাসের ইএমআই স্কিমে দামী পণ্য কেনার সুযোগ পাবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় দারাজ।

জানানো হয়, সিটি ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ব্যাংক এশিয়ার সাথে এ বিষয়টি নিয়ে চুক্তিবদ্ধ হয়েছে।

কাস্টমাররা স্মার্টফোন, টিভি, অ্যাপ্লায়েন্স, ফিটনেস ইত্যাদি পণ্য কেনার সময় অসাধারণ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ ক্যাশ ব্যাক সুবিধা এবং ব্যাংক এশিয়া এর কার্ড এর ক্ষেত্রে পাবেন ৫ শতাংশ ক্যাশ ব্যাক। Daraz.com.bd তিন ও ছয় মাসের জিরো পারসেন্ট ইএমআই সুবিধা অফার করেছে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘আমরা চাই আমাদের ক্রেতারা যাতে সহজে অনলাইনে পণ্য কিনতে পারে। অনেক সময় বড় অঙ্কের টাকা একবারে পেমেন্ট করতে অনেক সমস্যায় পড়তে হয়, কিন্তু ইএমআই সুবিধার আওতায় এখন সহজ কিস্তিতে পণ্য কেনা যাবে। আমরা বিশ্বাস করি, আমাদের এ উদ্যোগ ক্রেতাদের দামী ও হাই এন্ড পণ্য খুব সহজেই কিনতে সাহায্য করবে।’

(টেকজুমডটটিভি/২০জুলাই/এসআর)