দারাজে পাওয়া যাচ্ছে তানিন গ্রুপের প্লাস্টিক ফার্নিচার

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ব্র্যান্ডভিত্তিক দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ ডটকম ডটবিডিতে এখন থেকে নানাবিধ ডিজাইনের বাহারী বৈচিত্র্যের তানিন প্লাস্টিক ফার্নিচার পাওয়া যাবে।

মঙ্গলবার (১আগস্ট) তানিন গ্রুপের সাথে দারাজের একটি চুক্তিস্বাক্ষর হয় ।

অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ হেডকোয়ার্টারে অনুষ্ঠিত হয় এবং অনুষ্ঠানের উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক। তানিন গ্রুপের পক্ষ থেকে চুক্তিতে সই করেন তানিন গ্রুপের ডিরেক্টর, আসিফ আনসারি।

১৯৮২ সালে যাত্রা শুরুর পর থেকে, তানিন গ্রুপ ক্রমেই বাংলাদেশের ফার্নিচার জগতে এক বড় নাম হিসেবে আবির্ভূত হয়েছে। ব্র্যান্ডটির প্রকৃতিবান্ধব ও মানসম্মত নানাবিধ ডিজাইনের বাহারী বৈচিত্র্যের তানিন প্লাস্টিক ফার্নিচার এখন দারাজ ডটকম ডটবিডি(Daraz.com.bd) -তে পাওয়া যাচ্ছে সাশ্রয়ী দামে। প্লাস্টিক ফার্নিচারের মধ্যে আছে আরাম চেয়ার, বেঞ্চ, টেবিল প্রভৃতি।

অনুষ্ঠানে দারাজের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ক্যাটেগরি হেড জিশান সুলতান, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ জুবায়ের হোসেন এবং তানিন গ্রুপের পক্ষে ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার, বাকিউল হক এবং ব্র্যান্ড ম্যানেজার মাহবুবুর রহমান।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এ উপলক্ষ্যে বলেন, ‘আমরা এই পার্টনারশিপ করে খুব আনন্দিত কারণ এর ফলে দারাজ ওয়েবসাইটের ফার্নিচার পণ্যের সংখ্যা নিশ্চিতভাবেই বাড়ল। আমরা বিশ্বাস করি, পণ্যগুলোর দ্রুতগতির হোম ডেলিভারি ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি বাড়াবে’।

এদিকে, তানিন গ্রুপের ডিরেক্টর, আসিফ আনসারি মন্তব্য করেন, ‘দারাজ বাংলাদেশ হচ্ছে আমাদের এক্সক্লুসিভ অনলাইন পার্টনার এবং আমরা আশা করি, দারাজের মত শীর্ষ অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের পণ্যগুলো অনেক ব্যপ্তি পাবে। দারাজের সাথে এই চুক্তির ফলে ক্রেতারাও ব্যপকভাবে উপকৃত হবে। আমরা আশা করি দারাজের সাথে আমাদের এই পার্টনারশিপ দীর্ঘদিন টিকে থাকবে’।

টেকজুম ডটটিভি/১আগস্ট/এসআর