তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ই-কমার্স সাইট প্রিয়শপ ডট কম আয়োজন করতে যাচ্ছে অনলাইন সেলস ইভেন্ট ‘কালারফুল ফ্রাইডে পাওয়ার্ড বাই মাস্টারকার্ড’। একদিনের এই সেলস ইভেন্ট অনুষ্ঠিত হবে ১৮ আগস্ট। এই আয়োজনে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৯০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। এছাড়া মাস্টারকার্ড ব্যবহারকারীরা পাবেন অতিরিক্ত ২০ ভাগ ছাড় ও ৩০০ টাকার কুপন ভাউচার।

প্রিয়শপ ডট কমের পুরো সাইট জুড়েই থাকছে ছাড়; বিশেষ করে ফ্যাশন পণ্য, ইলেকট্রনিকস, গ্যাজেটসহ প্রয়োজনীয় পণ্য সামগ্রীতে রয়েছে আকর্ষণীয় ছাড়। ঈদকে সামনে রেখে ক্রেতাদের প্রত্যাশা অনুযায়ী বছরের সেরা দামে পছন্দসই পণ্যটি পৌঁছে দিতে চায় প্রিয়শপ ডট কম। প্রিয়শপ ডট কম সেটিকে আরও রঙিন করে তুলতে প্রতি উৎসবে কালারফুল ডে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। সেই সঙ্গে এটি এমন একটি দিন যেদিন ক্রেতারা সেরা দামে পণ্য পাবেন এবং বিক্রেতারা পাবেন বিশাল সেল।

প্রিয়শপের প্রধান নির্বাহী আশিকুল আলম খাঁন বলেন, এই আয়োজনের প্রধান উদ্দেশ্য হলো ক্রেতাদের সন্তুষ্টি ও আস্থা এবং বিক্রেতাদের প্রত্যাশা অর্জন।

প্রিয়শপের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, ফেসবুকের মাধ্যমে ক্রেতারা পণ্য কিনতে পারবেন। অনলাইন পেমেন্টের সুবিধা থাকায় দেশের বাইরে থেকেও প্রবাসী ক্রেতারা ঈদের কেনাকাটা করতে পারবেন। সারাদেশেই পণ্য সরবরাহ করে থাকে প্রিয়শপ। priyoshop.com বা প্রিয়শপের মোবাইল অ্যাপের https://goo.gl/JFvbRv -এর মাধ্যমে কেনাকাটা করা যাবে।

টেকজুম ডটটিভি/১৫আগস্ট/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন