দারাজের ফ্ল্যাশসেল অফারের পণ্য বুঝে পেলো গ্রাহক

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড-এর তিন বছরে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠানটি বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছিল। সেই ফ্ল্যাশসেল অফারের পণ্য বুঝে পেয়েছে গ্রহকরা।

অফারটি গত ২০ থেকে ২৬ আগস্ট পর্যন্ত ছিলো। এছাড়াও ফ্রি ডেলিভারিসহ ৭০% পর্যন্ত ডিসকাউন্ট ছিলো প্রায় ১ লাখ পণ্যে। এছাড়াও সীমিত স্টকে মাত্র ৩ টাকায় পাওয়া যাবে ইউনিলিভার পিওরইট ফিজেট স্পিনার,ছেলেদের ঘড়ি,ক্যাম্পিং গিয়ার ট্রিমার ইত্যাদি পণ্য।

জানানো হয়, বিশ্বখ্যাত ই-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশে তাদের পথ চলার তিন বছর পূর্ণ করছে। সেই ২০১৫ সালের বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দারাজ। তিন বছর পূর্তি উপলক্ষে বিশেষ ছাড়ের আয়োজন করেছিলো। ২০ থেকে ২৬ আগস্ট পন্য কিনলেই সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। এবং সেই পণ্যই বুঝে পেলো গ্রাহকরা।

এছাড়াও ক্যাম্পেইনকে আরো আকর্ষণীয় করে তোলার জন্য ৭ দিনের একেক দিন ছিল একেকটি ফ্ল্যাশসেল যা দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।

ক্যাম্পেইনে আমাদের ব্যাংকিং ও পেমেন্ট পার্টনার হিসেবে ছিল- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি ব্যাংক, এনআরবি ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

টেকজুম ডটটিভি/২৭আগস্ট/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন