দারাজের গ্রোসারি পণ্য কিনে ক্রেতারা সন্তুষ্ট

121

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম daraz.com.bd প্রথমবারের মতো দেশের ২০টি জেলায় একসাথে চালু করেছে বাজারের সেরা দামে গ্রোসারি সামগ্রী। যা অনেক আলোচনায় আসে। সেই পণ্য অনলাইনে অর্ডার দিয়ে কিনে সন্তুষ্টি প্রকাশ করেছে ক্রেতারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দিতে দেখা গেছে ক্রেতাদের।

বুধবার (৯আগস্ট) ফয়সাল রহমানসহ বেশ কিছু স্কিণ শর্ট দেওয়া লেখাগুলো ফেসবুকের বিভিন্ন ওয়ালে ভাইরাল হয়।

যেখানে লেখা ছিলো, ‘দারাজ অনলাইন থেকে এই মাসের বাজার করে ফেললাম। বিশাল ডিসকাউন্টে। সাথে পাট জাত পণ্যের ব্যগে। ডেলিভারি তাও আবার গাজীপুরে। সব মিলিয়ে আমি খুশি’।

অন্য এক অনলাইন ক্রেতা বলেন, ‘ এবার আসল কথায় আসি, দারাজ গ্রোসারি মহোৎসব থেকে পণ্যগুলো আজ সাভার এর ডেলিভারি পয়েন্ট থেকে নিযে আসলাম। সব ভালো ছিল। শুধ ডেলিভারি পযেন্ট টা যদি আরেকটু ফ্রন্ট সাইডে হতো আরো ভালো হতো। যাই হোক আমার রেটিং সার্ভস ৯/১০, ডেলিভারিতে ১০/১০

উল্লেখ্য দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইনের প্রথম দিন শুরু হবে ‘গ্রোসারি মহোৎসব’ দিয়ে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী, বরিশাল, যশোর, ময়মনসিংহ, কুষ্টিয়া, দিনাজপুর, ফেনীসহ মোট ২০ টি জেলায় থাকবে দারাজের নিজস্ব হাব। এ নিয়ে বেশ ক্যাম্পেইন করে দারাজ।

টেকজুম ডটটিভি/৯আগস্ট/রোহান