স্মার্টফোন ও ট্যাবমেলা যেন দর্শকদের মিলন মেলায় পরিনত হয়: নাহিদ(ভিডিও)

43

শাহজালাল রোহান, টেকজুমড ডটটিভি// রাত পোহালেই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে শুরু হচ্ছে তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। এ মেলা নিয়ে স্মার্টফোন ক্রেতাদের যেন বিশেষ আগ্রহ দেখা যায়। কারণ এটি প্রতিবছর হয়। একটা বিশেষ সুযোগ থাকে। অনেক ছাড় অফারসহ অরিজিনাল পণ্য কেনার একটা প্লাটফর্ম ‘স্মার্টফোন ও ট্যাবমেলা’। সব মিলিয়ে দর্শকদের দেখে মনে হয় মেলাটি যেন দর্শকদের মিলন মেলায় পরিনত হয়। এটাই সবচেয়ে বেশি আনন্দের। কথাগুলো বলছিলেন স্মার্টফোন ও ট্যাবমেলার আহ্বায়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী।

সম্প্রতি টেকজুমকে দেওয়া এক সাক্ষতকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,‘এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। দেশের মানুষের কাছে দেশ-বিদেশি ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব দেখে শুনে কিনতে পারবে ক্রেতারা। এছাড়াও এবারের মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা এবং আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

নাহিদ বলেন, মেলায় অংশগ্রহণ করা এসব প্রতিষ্ঠান বিভিন্ন ছাড় ও উপহার দেবে। আগতরা এসব ডিভাইস থেকে তাদের পছন্দসই ডিভাইস সাশ্রয়ী মূল্যে সংগ্রহ করতে পারবেন। এ মেলায় শিক্ষার্থীদের জন্য রয়েছে বিনামূল্যে প্রবেশের সুবিধা। মেলা সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে। মেলার প্রবেশমূল্য ২০ টাকা।

সাক্ষাৎকারটির ভিডও ধারণ করেছেন মিরাজুল ইসলাম জীবন।

এক নজরে স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলা:

প্রতিবছর এক্সপো মেকারের আয়োজনে এ মেরা অনুষ্ঠিত হয়। এ নিয়ে দেশে অষ্টম বারের মতো আয়োজন করছে স্মার্টফোন ও ট্যাব মেলা।

টেকজুম ডটটিভি/২আগস্ট/এসআর