সালমান শাহ্‌ আত্মহত্যা করেনি, খুন হইছে: ফেসবুক ভিডিওতে আসামীর স্বীকারোক্তি

259
ছবি: সোশ্যাল মিডিয়া ।

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// দেশের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ্ আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছে জানিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে সালমান শাহ্‌ খুনের এজহারভুক্ত আসামী রাবেয়া সুলতানা রুবি নিজেই স্বীকারোক্তি দিয়ে ভিডিওটি পোস্ট করেন। এতে দেখা গেছে সে নিজেও আতঙ্কগ্রস্ত হয়ে অকপটে খুনের সাথে কে, কারা জড়িত সবার নামসহ উল্লেখ করেছেন। আর বলছেন সালমান শাহ্‌ আত্মহত্যা করেনি, খুন হইছে। প্লিজ আপনারা কিছু করেন।

গতকাল সকাল থেকেই ভিডিওটি ফেসবুকের ওয়ালে ঘুরপাক খাচ্ছে।  ভিডিও কথা গুলো টেকজুমের পাঠকদের জন্য হুবাহু তুলে ধরা হলো:

আসসালামুআলাইকুম। সালমান শাহ্‌ আত্মহত্যা করেনি, খুন হইছে। আমার হাজব্যান্ড এটা করিয়েছে আমার ভাইকে দিয়ে। সামিরার ফ্যামিলি এটা করিয়েছে আমার ভাইকে দিয়ে আর সবাই মিলে- বাকিরা সব চাইনিজ মানুষ। আমি রুবি এখানে ভেগে এসেছি। এই কেস যেন না শেষ হয়। আমি যেভাবে পারি ঠিকমতো যেন সাক্ষী দিতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আতঙ্কগ্রস্থ রাবেয়া এসময় বলেন, আমাকেও খুন করার চেষ্টা করা হচ্ছে। দয়া করে আমার জন্য দোয়া করেন, আমি ভালো নাই। আমি কী করব আমি জানি না, শুধু এইটুকু জানি- সালমান শাহ্, মানে ইমন আত্মহত্যা করেনি, তাকে সামিরা, আমার স্বামী ও সামিরার পরিবারের সবাই মিলে খুন করেছে। প্লিজ দয়া করে কিছু করেন।

তিনি বলেন, এরা কী মানুষ (চাইনিজ কমিউনিটি) –আপনারা জানেন না। আমি ভেগে এসেছি এইখানে কোনও রকমে। দয়া করে আপনারা কাউকে জানান। এটা আত্মহত্যা না এটা খুন। আমার ছোট ভাই রুমীকে দিয়ে খুন করানো হয়েছে। পরে রুমীকেও খুন করানো হয়েছে। আমি জানি না রুমীর কবর কোথায় করা হয়েছে। রুমীর লাশ তুলে যদি আবার পোস্টমর্টেম করা হয় তাহলে দেখা যাবে যে তাকেও গলা টিপে খুন করা হয়েছে। এর মধ্যে আমার খালু মমতাজ হাসান আছে, খালাতো ভাই জুম্মা থাকতে পারে। আমার স্বামী জ্যানলিন চ্যান থাকতে পারে।

তিনি বলেন, জ্যাননিন চ্যান ধানমন্ডি ২৭ নাম্বার রোডে বাংলাদেশে সাংহাই রেস্টুরেন্টের মালিক ছিলো। প্লিজ কিছু করেন। আমি এটা প্রমাণ করতে পারবো ইন-শা-আল্লাহ। দয়া করে একটু সাহায্য করেন। আমার স্বামীকে আমি জিজ্ঞেস করেছিলাম তুমি আমাকে খুন করতে চাও না ।সে বলে তোকেতো কবে খুন করতাম। করিনি। এখন আমি জানি সে আমাকে খুন করতে চায় কারণ কেস আবার শুরু হয়েছে।

সালমান শাহ্‌ মাকে উদ্দেশ্যে করে আসামী বলেন, নীলা ভাবি আপনার ছেলে খুন হয়নি। মেরে ফেলা হয়েছে। আমি যা করার সব করবো। আমি ভেগে আসছি না হলে আমাকে মেরে ফেলতো ওরা । ভাবি আমি বলছি সালমান শাহ্‌ আত্মহত্যা করেনি।

টেকজুম ডটটিভি/৮আগস্ট/এসআর