টেকনো ক্যামন সিএক্স এয়ারে ভালো সেলফির সঙ্গে চার্জ থাকবে বেশিক্ষণ

0

মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান হোল্ডিংস সম্প্রতি বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে। বাংলাদেশের বাজারে নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়ে ট্রানশান হোল্ডিংস নিয়ে এসেছে তাদের প্রিমিয়াম মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।

সম্প্রতি টেকনো মোবাইল বাজারে নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন ক্যামন সিএক্স এয়ার। টেকনো মোবাইল আশাবাদী, ক্যামন সিএক্স এয়ার একই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে। অ্যানড্রয়েড ৭.০ ভার্সনে (নুগাট) চালিত টেকনো ক্যামন সি এক্স এয়ার এর ১৩ মেগাপিক্সেল সেলফি, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, কোয়াড কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর, ফাস্ট চার্জিং সাপোর্টসহ বিশেষ কিছু বৈশিষ্ট্য বহন করে।

হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১৩ মাস পর্যন্ত সার্ভিস ওয়্যারেন্টির পাশাপাশি প্রতিটি স্মার্টফোনে ১০০দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে টেকনো মোবাইল। ব্যবহার অভিজ্ঞতায় গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে, টেকনো মোবাইলের স্মার্টফোনগুলো বাংলাদেশের গ্রাহকদের জন্য কাস্টমাইজ করা হয় এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে যোগ করা হয় নতুনত্ব।

ক্যামেরা
শো অফ ইউর কোয়ালিটি সেলফি— ক্যামন সিএক্স এয়ারের বিশিষ্টতা নির্দেশ করে। এমন একটি পরিস্থিতিতে নিজেকে কল্পনা করুন, যেখানে বিশেষ কোন মুহূর্তে আপনার ক্যামেরা তার ফোকাস সমন্বয় করার আগেই মুহূর্তটি অদৃশ্য হয়ে গেছে। ক্যামন সিএক্স এয়ারের ক্ষেত্রে এমনটা অসম্ভব। ক্যামন সি এক্স এয়ার ক্যামেরাতে ০.১৫ সেকেন্ডে ফোকাস করে। ক্যামন সিএক্স এয়ার ক্যামেরায় ছবির স্পষ্টতা এবং গুণগত দিকনির্দেশনা দেয়। ফোনটির ১৩ মেগাপিক্সেল সেলফি এবং ১৩ মেগাপিক্সেল ব্যাক উভয় ক্যামেরার সেন্সর যেকোন ছবি তোলার ক্ষেত্রে ইন্টিলিজেন্স ফোকাস, ছবির উজ্জ্বলতা, প্রাকৃতিক এবং চিত্তাকর্ষক রঙ এর পাশাপাশি বিস্তারিত তথ্য ধারণ করে।

পিক্সেলিং ছাড়াই জুম বাড়ান এবং স্পষ্টতার আপস না করে জুম ইন রাখুন। ক্যামন সি এক্স এয়ার একই সময়ে ১২ টি চিত্র ধারণ করতে পারে এবং আপনাকে ছবির প্রতিটি পিক্সেলের মধ্যে উচ্চতর রেজোলিউশনের ইমেজ প্রদান করে।

ডিজাইন
স্লিম, স্টাইলিশ, ফ্যাশনেবল ক্যামন সিএক্স এয়ারে, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস টাচস্ক্রিনে ব্যবহারকারী পাবেন নিখুঁত প্রতিচ্ছবি এবং সামান্য অসাবধানতায় যেকোন ধরনের অনাকাঙ্খিত ক্ষতি এড়ানোর জন্য ক্যামন সিএক্স এয়ারের বডি তৈরি করা হয়েছে সুদৃঢ় করে।সিএক্স এয়ারের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ক্যামেরা লেন্স এবং ফ্ল্যাশ লাইট এর অবস্থান হ্যান্ডসেটটিকে ক্লাসিক লুক দিয়েছে। ক্যামন সিএক্স এয়ার ডিভাইসটি ৬.৬ মিমি ডাইমেনশনের ইউনিবডি। ডিজাইন, মেটালিক বডি, ক্যামেরা, হ্যান্ডি ডাইমেনশন, তার এইচডি ডিসপ্লে এবং আরো বিশেষত্ব মিলিয়ে ক্যামন সিএক্স এয়ার অসাধারন।

.৫ এইচডি আইপিএস ডিসপ্লে
স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার মধ্যে গুরুত্বপূর্ণ হচ্ছে গ্র্যান্ড ডিসপ্লে, যা হাই-ডেফিনেশনের হবে। এটি ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে যা, ই-বুক পড়া, গেমিং, ভিডিও এবং সিনেমা দেখার ক্ষেত্রে চমত্কার স্বচ্ছ।১২৮০*৭২০ রেজুল্যেশনে আপনি সমদ্ধ রঙ, অবিশ্বাস্য উজ্জ্বলতা, আপনার স্মার্টফোন এর পূর্ব-ব্যবহার অভিজ্ঞতাকে পুনর্বিবেচনা করতে সাহায্য করবে।

ব্যাটারি
ক্যামন সিএক্স এয়ার ৩২০০ এমএএইচ ব্যাটারি বহন করে, যা দীর্ঘস্থায়ী এবং ধারাবাহিকভাবে নিরবিচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করবে। ক্যামেরার পাশাপাশি ব্যাটারির উপর গুরুত্ব দেয়া, টেকনো মোবাইলের একটি উল্যেখযোগ্য পদক্ষেপ।

টেকনো ক্যামন সিএক্স এয়ার এর খুচরা মূল্য ১১,৯৯০ টাকা এবং সারা দেশ জুড়ে পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল শপে।

টেকজুম ডটটিভি/৯সেপ্টেম্বর/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন