চলতি মাসে হুয়াওয়ে ফোন কিনলে ক্যাশব্যাকসহ আকর্ষণীয় পুরস্কার

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ‘হুয়াওয়ে সেপ্টেম্বর ফেস্টিভ্যাল’ ক্যাম্পেইনের ঘোষণা দিলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। ক্রেতাদের জন্য পুরো সেপ্টেম্বর মাস জুড়ে বেশ কয়েকটি আকর্ষণীয় অফার উপভোগ করার সুযোগ দিয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ডটি।

হুয়াওয়ে ফ্রেন্ডস ক্যাম্পেইনের অংশ হিসেবে পুরো সেপ্টেম্বর মাসের প্রতিদিন হুয়াওয়ের অফিসিয়াল ফেসবুক পেজ ‘হুয়াওয়ে মোবাইল’-এ চলমান ক্যাম্পেইনে অংশগ্রহণ করে হুয়াওয়ে বেজ ইয়ারফোন, কার চার্জার ও সুপার চার্জার উপহার হিসেবে জিতে নেয়ার সুযোগ রাখা হয়েছে। এছাড়া হুয়াওয়ে ওয়াইসিক্স টু ও ওয়াইফাইভ টু ক্রয়ে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে।

বিভিন্ন মডেলের হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় উপহার পাবেন ক্রেতারা। হুয়াওয়ে পি১০ সিরিজের স্মার্টফোন ক্রয়ের সঙ্গে একটি লাক্সারি ফটো স্টুডিও বক্স এবং জিআর সিরিজের স্মার্টফোনের সঙ্গে সাকিব আল হাসানের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ পাবেন সম্মানিত ক্রেতারা।

সম্প্রতি ফোরজি বা চতুর্থ প্রজন্মের দুটি ডিভাইস দেশের বাজারে উন্মোচন করেছে হুয়াওয়ে। ডিভাইস দুটি হচ্ছে শক্তিশালী ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও তিন জিবি র‌্যামের ওয়াইসেভেন প্রাইম স্মার্টফোন এবং মেটাল ইউনি-বডি, দুই জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের মিডিয়াপ্যাড টি৩ ১০ ট্যাব।

এছাড়া বিভিন্ন মডেলের হ্যান্ডসেট ক্রয়ে ৩০০ মিনিট টকটাইম ও ১২ জিবি ইন্টারনেট ডাটার বান্ডেল অফার উপভোগ করার সুযোগ পাবেন ক্রেতারা।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘বাংলাদেশের সম্মানিত গ্রাহকদের ভালোবাসা ও সহযোগিতা পেয়ে আমরা অভিভূত। তাদের ভালোবাসার প্রতি সম্মান জানাতেই আমরা ‘হুয়াওয়ে সেপ্টেম্বর ফেস্টিভ্যাল’ আয়োজন করেছি, যেখানে আকর্ষণীয় অফার উপভোগ করার মাধ্যমে জীবনের মূহুর্তগুলো সুখময় করার সুযোগ পাবেন গ্রাহকরা।’

টেকজুম ডটটিভি/১৪সেপ্টেম্বর/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন