প্রকৌশলীকে পানিতে ভিজিয়ে শাস্তি দিলেন প্রযুক্তিমন্ত্রী

0

প্রকৌশলীকে অভিনব শাস্তি দিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। গাজীপুর হাইটেক পার্কের সামনের ফোয়ারা অপরিষ্কার থাকার কারণে প্রকৌশলীকে পানিতে নামান মন্ত্রী। পরে ফোয়ারায় পানিতে তাকে ভিজিয়ে শাস্তি দেন মন্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে জেলার কালিয়াকৈর উপজেলায় অবস্থিত হাইটেক পার্ক পরিদর্শনে গিয়ে এ কাজ করেন আব্দুল লতিফ সিদ্দিকী। এসময় উপস্থিত সবাই বিষয়টি উপভোগ করেন।

পরিদর্শনকালে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, হাইটেক পার্কের এমডি হোসনে আরা বেগম, তথ্য ও যোগাযোগ মন্ত্রালয়ের যুগ্ম-সচিব শ্যামা প্রসাদ বেপারী, কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান প্রমুখ মন্ত্রীর সঙ্গে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মন্ত্রী হাইটেক পার্কে প্রবেশের সময় ফোয়ারা অপরিষ্কার দেখেন। এসময় মন্ত্রী দাঁড়িয়ে থেকে হাই টেক পার্কের সংশ্লিষ্ট উপ-সহকারী প্রকৌশলী ওবায়দুল হোসাইনকে ফোয়ারায় নেমে ফোয়ারাটি পরিষ্কার করতে বলেন। প্রকৌশলী তড়িঘড়ি করে ফোয়ারায় নামার সময় পা পিছলে পড়ে যান। অতঃপর মন্ত্রী ফোয়ারার পানির সুইচ অন করে দিলে দাঁড়িয়ে থাকা উপসহকারী প্রকৌশলী ওবাদুল ভিজে যান। এই ঘটনার সময় উপস্থিত সবাই হাসিতে ফেটে পড়েন। এরপর মন্ত্রী প্রকৌশলীর শাস্তি হয়ে গেছে বলে তাকে ফোয়ার থেকে বের হতে বলেন।

এ সময় উপস্থিত একাধিক অতিথি ঘটনার সত্যতা স্বীকার করলেও নাম প্রকাশ না করতে অনুরোধ করেন। এ প্রসঙ্গে হাইটেক পার্কের এমডি হোসনে আরা বেগমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়ায় যায়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন