লন্ডনে ই-কমার্স মেলার স্পন্সর হলো এনআরবি ব্যাংক

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// লন্ডনের ই১ ৪টিটি, ৬৯-৮৯ মাইল এন্ড রোডের ‘দ্য ওয়াটারলিলি’তে আগামী ১৩ ও ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার।

আইসিটি ডিভিশন, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি ও কমপিউটার জগৎ এর যৌথ আয়োজনে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রোববার ঢাকায় কমপিউটার জগৎ এর সঙ্গে এনআরবি ব্যাংক লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গুলশানে এনআরবি ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ব্যাংক লিমিটেডের এমডি এবং সিইও মোখলেসুর রহমান, ই-কমার্স ফেয়ার সচিবালয়ের পরিচালক ও কমপিউটার জগৎ এর সহকারী সম্পাদক মোহাম্মদ আব্দুল হক, ধানসিঁড়ি কমিউনিকেশনের এমডি শমী কায়সার, এনআরবি ব্যাংক লিমিটেডের ইভিপি এবং ইনফরমেশন টেকনোলজির প্রধান, এডিসি অপারেশন মামুন সিরাজী, এনআরবি ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান রাহাত শামস এবং ই-কমার্স ফেয়ার সচিবালয়ের চিফ কমিউনিকেশন অফিসার মরিয়ম সুলতানা উপস্থিত ছিলেন।

মেলায় বাংলাদেশ ও ইউরোপের ৫০ টি প্রতিষ্ঠান অংশ নিয়ে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। মেলায় ই-কমার্স ওয়েবসাইট, ই-গভ. সার্ভিস, ক্রেডিট কার্ড অ্যান্ড পেমেন্ট সার্ভিস, ব্যাংকিং সার্ভিস, ই-এডুকেশন, সফটওয়্যার অ্যান্ড হার্ডওয়্যার, রিয়েল এস্টেট, টেলিকম, কুরিয়ার/ডেলিভারি সার্ভিস, এয়ারলাইন্স, ট্যুরিজম-ট্রাভেল অ্যান্ড হোটেল,ফ্যাশন হাউসসহ অন্যান্য ই-সেবা বিষয়ক প্রতিষ্ঠান অংশ নেবে।

মেলায় ই-কমার্স বিষয়ক ৬ টি সেমিনারের পাশাপাশি থাকবে বিটুবি, বিটুসি, জিটুবি বিষয়ক আলাদা সেশন। মেলা সরকারি-বেসরকারি পর্যায়ে ই-কমার্স বিশেষজ্ঞ, তথ্যপ্রযুক্তিবিদসহ প্রায় ৫০ হাজার দর্শনার্থীর পদচারণায় মুখরিত হবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন