শুরু হচ্ছে জাতীয় তথ্যপ্রযুক্তি বিতর্ক উৎসব ২০১৫

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ (আইসিটি ডিভিশন )ও ক্যাম্পাসভিত্তিক সোশাল বিজনেজ ইয়ুথ নেটওয়ার্ক ক্যাম্পাস টু ক্যারিয়ার যৌথভাবে “জাতীয় তথ্যপ্রযুক্তি বিতর্ক উৎসব ২০১৫” আয়োজন করছে।

আগামী নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ের এই বির্তক উৎসব আয়োজন করা হবে। বিতর্ক উৎসবটির সার্বিক তত্বাবধান করছেন আইসিটি ডিভিশনের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রোবায়েত ফেরদৌস বিতর্ক উৎসবটির পরামর্শ হিসেবে দায়িত্ব পালন করছেন। জাতীয় তথ্যপ্রযুক্তি বির্তক উৎসবে এরই মধ্যে সহযোগি হিসেবে শিক্ষক ডটকম ও প্রযুক্তিবিদ ড. রাগিব হাসানও যুক্ত হয়েছেন।

দেশের ৬৪ জেলার বিশ্ববিদ্যালয় পর্যায়ের কলেজ, পাবলিক, প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজের শিক্ষার্থীদের এই বির্তক উৎসব আয়োজনে করা হবে।

গত ৫ অক্টোবর প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদের উপস্থিতিতে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগ এবং ‘ক্যাম্পাস টু ক্যারিয়ার’-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। সেই অনুষ্ঠানে বিতর্ক উৎসবের সহযোগি হিসেবে মাননীয় প্রতিমন্ত্রী আপনাদের বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামকে আয়োজনে যুক্ত হওয়ার প্রস্তাব জানান।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন