তাৎক্ষণিক সংবাদ পাওয়া যাবে ফেসবুকে

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বিভিন্ন গণমাধ্যমের তাৎক্ষণিক সংবাদ এখন থেকে পাওয়া যাবে সামাজিক যোগাযোগের জনপ্রিয় ওয়েবসাইট ফেসবুকে। এখন ব্যবহারকারীর ওয়ালে এলে তবেই দেখতে পারেন ব্যবহারকারী।

এই ব্যবস্থাকে সহজ করতে এবং সর্বশেষ সংবাদ দ্রুত ব্যবহারকারীদের কাছে পৌঁছাতে ফেসবুক এই ‘ইনস্ট্যান্ট আর্টিকেলস’ নামের সুবিধা চালু করল। প্রাথমিকভাবে আইফোন থেকে যাঁরা ফেসবুক ব্যবহার করেন, তাঁর এ সুবিধাটি পাবেন।

ফেসবুকের পণ্য ব্যবস্থাপক মাইকেল রিকহাউ বলেন, এটি শুধু দ্রুত এবং সর্বশেষ সংবাদই দেবে না বরং মোবাইল ফোনের উপযোগী করে সংবাদ পড়ার সুবিধা দেবে ব্যবহারকারীকে।
সংবাদের পাশাপাশি ভিডিও, উন্নত স্ক্রল, উচ্চ রেজল্যুশনের ছবি, পর্দার ডানে বামে নেড়ে পুরো ছবি দেখা, সংবাদ পছন্দের তালিকায় নেওয়া, কমেন্ট করা কিংবা ছবির গ্যালারি তৈরির সুবিধা থাকছে ইনস্ট্যান্ট আর্টিকেলে। শিগগিরই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত যন্ত্রেও পাওয়া যাবে নতুন এ সুবিধা।

ইতিমধ্যে ফেসবুকের সঙ্গে চুক্তিবদ্ধ মার্কিন গণমাধ্যমের সর্বশেষ সংবাদ পড়া যাচ্ছে। এ তালিকায় রয়েছে টাইম, বিলবোর্ড, বিজনেস ইনসাইডার, সিবিএস নিউজ, কমপ্লেক্স, ডেইলি ডট, এন্টারটেইনমেন্ট উইকলি, ফক্স স্পোর্টস, হলিউড লাইফ, হলিউড রিপোর্টার, ম্যাশেবল, এনবিএ, নিউইয়র্ক পোস্ট, দ্য ওনিয়ন, পিপল, ইউএস ম্যাগাজিন, ইউএসএ টুডে, দ্য ভার্জ ইত্যাদি। যুক্ত হচ্ছে আরও নতুন নতুন সংবাদমাধ্যম।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন