১ বছর পূর্ণ করল ই-ক্যাব ফেসবুক গ্রুপ

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// সফলভাবে ১ বছর পূর্ণ হলো ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ফেসবুক গ্রুপের। ২০১৪ সালের ২৮ অক্টোবর বানিজ্যিক এই সংগঠনটি ফেসবুকে যাত্রা শুরু করে এবং ৮ নভেম্বর প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

ই-ক্যাবের ফেসবুক গ্রুপের এক বছর পূর্তি উপলক্ষে ই-ক্যাবের সকল সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরা ই-ক্যাবের অফিসিয়াল ফেসবুক গ্রুপে অভিনন্দন এবং শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন।

ই-ক্যাব এর বিভিন্ন সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরা বলেন, ফেসবুক গ্রুপটি থেকে ই-কমার্স ব্যবসায় বেশ সহযোগিতা পেয়েছি। যা সত্যই অভাবানীয়। বাংলাদেশের ই-কমার্স সম্পর্কে জানার এবং শেখার একমাত্র তথ্যভান্ডার হিসেবে এই ফেসবুক গ্রুপটাই রয়েছে বলেও অনেকেই মন্তব্য করেছেন।

১ বছর পূর্তি উপলক্ষ্যে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ বলেন, গ্রুপের ১ বছর পুর্ন হল। অনেকটা পথ আমরা পাড়ি দিয়েছি, বেশ কষ্টের সময় পার হয়েছি অনেকে মিলে। ই-ক্যাবে এখন ২৫০ টি সদস্য প্রতিষ্ঠান রয়েছে।

তিনি আরও বলেন, গ্রুপকে সক্রিয় রাখার জন্য আমাদের চেষ্টা করে যেতে হবে। গ্রুপটি মূলত খোলা হয়েছিল ই-ক্যাব সম্পর্কে সবাইকে জানাতে। সেই উদ্দেশ্য খুব ভাল মতই পূরণ হয়েছে। আর ব্লগের কল্যানে ই-কমার্স নিয়ে অনেক কিছু জানতে পারছি। স্কাইপ আড্ডার মাধ্যমে সবার সঙ্গে যোগাযোগ হচ্ছে। অনেক কিছু করার ইচ্ছা আছে আগামী ১ বছরে। গত ১ বছরে এই গ্রুপের এগিয়ে চলা আমার মনে এক ধরনের আশার সঞ্চার করেছে। এখন আমি একা নই। আমার সঙ্গে বেশ কয়েকজন আছেন এবং তাদের পেয়েছি এই গ্রুপের কল্যানেই। তাই এখন চেষ্টা করবো অনেকে মিলে ভাল কিছু করার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন