মাহিন্দ্রা কমভিভার কান্ট্রি ম্যানেজার হলেন রিয়াদ হাসনাইন

0

মোবিলিটি সলিউশন সেবাদাতা হিসেবে পরিচিত মাহিন্দ্রা কমভিভার কান্ট্রি ম্যানেজার হলেন রিয়াদ হাসনাইন। ৮ সেপ্টেম্বর থেকে প্রতিষ্ঠানটিতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছেন তিনি। মাহিন্দ্রা কমভিভার এখন বাংলাদেশের বাজারে মোবাইল ফাইনান্সিয়াল, কন্টেন্ট, ডাটা এবং ম্যানেজড ভিএএস সার্ভিস বাড়াতে কাজ করছে।

রিয়াদ হাসনাইন জানিয়েছেন, ‘মাহিন্দ্রা কমভিভার অংশ হতে পেরে আমি আনন্দিত। প্রতিষ্ঠানটি বাংলাদেশে মোবিলিটি সলিউশনসের ক্ষেত্রে একটি স্থান তৈরি করে নিতে পেরেছে। মোবাইল ভিত্তিক বিভিন্ন সেবার মান বাড়াতে কাজ করবে প্রতিষ্ঠানটি।’

মোবিলিটি সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে মাহিন্দ্রা কমভিভা বাংলাদেশের প্রধান টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে অংশীদারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে। মোবাইল মানি এবং রিচার্জ সেবার জন্য কারিগরি সহায়তা দিতে কাজ করে মাহিনদ্রা কমভিভা।

মাহিন্দ্রা কমভিভার গ্লোবাল মার্কেট ইউনিটের প্রধান প্যাট্রিক অ্যালেইনগুইলাউমে বলেন, ‘বাংলাদেশের কার্যক্রমের কান্ট্রি ম্যানেজার হিসেবে রিয়াদকে নিয়োগ দিতে পেরে আমরা আনন্দিত। তাঁর অভিজ্ঞতা মাহিন্দ্রা কমভিভার উপস্থিতিকে আরো শক্তিশালী করবে।

তথ্য-প্রযুক্তি ক্ষেত্রে ১৫ বছর কাজ করার অভিজ্ঞতা রয়েছে রিয়াদ হাসনাইনের। যুক্তরাষ্ট্র, এশিয়া-প্যাসিফিক (বাংলাদেশ-থাইল্যান্ড), এবং আফ্রিকায় (নামিবিয়া) রকওয়েল কলিন্স, সিমেন্স এবং নোকিয়ায় ইত্যাদি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন