নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// ভারতের নয়া দিল্লীতে ফেসবুকের টাউনহল প্রশ্নোত্তর পর্বে অংশ নিতে ভারত সফরে নয়া দিল্লীতে অবস্থান করছেন ফেসবুক সিইও মার্ক জুকারবার্গ।

ভারত সফরে এসেই জুকারবার্গ ঘুরতে গিয়েছেন পৃথিবীর নবযুগের অন্যতম সপ্তাশ্চার্য আগ্রার তাজমহল দেখতে।

তাজমহলের সামনে বসে তোলা এক ছবি নিজের অ্যাকাউন্টে পোস্ট করে জুকারবার্গ লেখেন, “আগামীকাল টাউন হলে প্রশ্নোত্তর পর্বে যোগ দিতে আমি এখন ভারতে। আর ভারতে এসেই এবার তাজমহল দেখার সিদ্ধান্ত নিই আমি। আমি সবসময়ই এটি দেখতে চাইতাম। আমার প্রত্যাশার থেকেও অনেক বেশিই অত্যাশ্চার্যকর এটি। মানুষ কি গড়তে পারে আর ভালোবাসা মানুষকে কোন কিছু গড়ে তুলতে কতটা অনুপ্রাণিত করতে পারে তার অবিশ্বাস্য উদাহরণ এটি।”

আয়োজিত এই প্রশ্নোত্তর পর্বে জুকারবার্গ সরাসরি ভারতের ফেসবুক ব্যবহারকারীদের সাথে কথা বলবেন। তাদের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেবেন প্রযুক্তি বিশ্বের অন্যতম প্রভাবশালী এই ব্যক্তিত্ব। আর এজন্য তার স্ট্যাটাসের নিচে তিনি সবাইকে প্রশ্ন করতে আহ্বান জানান। লাইকের ভিত্তিতে সেসব প্রশ্নের উত্তর দেওয়া হবে বলেও স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসেই ফেসবুক কার্যালয় ঘুরে এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফরকালে তিনি ফেসবুকের একটি প্রশ্নোত্তর পর্বেও অংশ নিয়েছিলেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন