নেসলের সঙ্গে চালডাল

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বিশ্বখ্যাত প্রতিষ্ঠান নেসলে বাংলাদেশের অফিশিয়াল ই-কমার্স পার্টনার হিসেবে যোগ দিলো দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট চালডাল ডটকম।

সম্প্রতি চালডাল ডটকমের সাথে নেসলে’র আনুষ্ঠানিক এক সমঝোতা স্বারক সাক্ষরিত হয়।

সমঝোতা স্বারক সাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেসলে’র হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান, সিনিয়র সেলস অপারেশনস ম্যানেজার আরিফুর রহমান, কাস্টমার, ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার ফারজানা ফেরদৌস, সিনিয়র অফিসার রিফাকাত রাশীদ এবং চালডাল ডট কম-এর সিওও জিয়া আশরাফ, প্রোডাক্ট ম্যানেজার মুস্তাফিজুর রহমান ও পিআর হেড আহসান রনি।

চালডাল ডট কমের সিওও জিয়া আশরাফ বলেন, ‘চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, স্টেশনারি, শিশুদের প্রসাধনী পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য আমরা অনেক কম দামে চালডাল ডট কমে বিক্রি করছি। এক ঘন্টার মধ্যে ডেলিভারি খরচ ছাড়াই পণ্য পৌঁছে দিচ্ছি ক্রেতাদের কাছে। ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করেই আমরা নেসলের সাঙ্গে সরাসরি ই-কমার্স পার্টনার হিসেবে কাজ করা শুরু করলাম।’

নেসলে বাংলাদেশের হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান বলেন, ‘সময়ের সাথে তালমিলিয়ে নেসলের পণ্যগুলোকে অনলাইনে বিক্রয়ে জন্য চালডাল ডটকমের সঙ্গে এ চুক্তি করা হল।’

উল্লেখ্য এখন থেকে চালডাল ডটকমের ওয়েবসাইটে নেসলে’র পণ্যগুলোর জন্য আলাদা অপশন থাকছে এবং সেখানে নেসলে’র সব পণ্য ক্রেতারা অতি সহজে কেনা যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন