কারমুডি ড্রাইভ নেক্সট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বাংলাদেশে অনলাইনে গাড়ি বেচাকেনার অন্যতম মাধ্যম কারমুডি ও রেডিও নেক্সট আয়োজিত প্রতিযোগিতা, কারমুডি ড্রাইভ নেক্সট কন্টেস্ট এর সৌভাগ্যবান বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর মহাখালিতে অবস্থিত রেডিও নেক্সট এর অফিসে তাদেরকে পুরস্কৃত করা হয়।

কারমুডি ড্রাইভ নেক্সট কন্টেস্ট এর জন্য রেডিও নেক্সট ৯৩.২ এফএম এর সৌজন্যে বিভিন্ন গাড়ি বিষয়ক প্রশ্নের উত্তর শ্রোতারা একটি নম্বরে ম্যাসেজ করে কিংবা তাদের ফেসবুকের পেজে পোস্ট করেছে।

আরও পড়ুন: কারমুডি ও রেড রকেট লিমিটেড চুক্তি

প্রত্যেকদিন শেষে একজন সৌভাগ্যবান বিজয়ী পেয়েছে দুজনের জন্য ক্যান্ডেললাইট ডিনার এর কুপন। সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে মোট ৭ জন বিজয়ী নির্বাচিত হয়েছে এবং ক্যাম্পেইনটির ফুড পার্টনার, প্লাটিনাম সুইটস এই প্রতিযোগিতার জন্য প্রদান করেছে মোট ১৪টি ডিনার কুপন। কারমুডি ড্রাইভ নেক্সট এর বিজয়ীরা হলেন, সঞ্জয় বনিক, কাজী সৃজন, আঞ্জেলিনা, তাসওয়ার নাফি, নিয়ায মোরশেদ, মাসুমা ও মুন্নি খান।

 

কারমুডি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার, জোয়াও পেডরো প্রিন্সিপে ও প্লাটিনাম হোটেলস এর ডেপুটি জেনারেল ম্যানেজার, মোহাম্মাদ আলি টিঙ্কু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেছেন।

২০১৩ সালে প্রতিষ্ঠার পরে কারমুডি বর্তমানে বাংলাদেশ, ক্যামেরুন, কঙ্গো, ঘানা, ইন্দোনেশিয়া, আইভরি কোস্ট, মেক্সিকো, মিয়ানমার, নাইজেরিয়া, পাকিস্তান, ফিলিপাইন, কাতার, রুয়ান্ডা, সৌদি আরব, সেনেগাল, শ্রীলঙ্কা, তাঞ্জানিয়া, সংযুক্ত আরব আমিরাত, ভিয়েতনাম, এবং জাম্বিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এই অনলাইন গাড়ির প্ল্যাটফর্ম ক্রেতা, বিক্রেতা এবং যানবাহন ব্যবসায়ীদের গাড়ি, মোটরসাইকেল এবং বাণিজ্যিক যানবাহন খুঁজে পেতে সাহায্য করে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন