দীর্ঘস্থায়ী ব্যাটারি নিয়ে বাংলাদেশে হুয়াই Y6

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াই বাংলাদেশে এন্ট্রি লেভেল ফোন হুয়াই Y6 এর উদ্বোধন করেছে। আকর্ষণীয়, চমৎকার ও উন্নত প্রযুক্তি সমন্বিত স্মার্টফোনটির আকর্ষণীয় ক্যামেরা অভিজ্ঞতা ও নানাবিধ ফাংশন পৃথিবীকে গ্রাহকের নখদর্পনে নিয়ে আসবে।

বাংলাদেশের প্রেক্ষাপটে সুলভ মূল্যের হুয়াই Y6 কে সহজেই ব্যবহার উপযোগী করে ডিজাইন করা হয়েছে, তবে ফাংশনালিটির ক্ষেত্রে কোন ছাড় দেয়া হয়নি।

বর্তমান বাজারে প্রতিযোগী যে কোন ফোনের তুলনায় হুয়াই Y6 এ আছে দ্রুতগতির প্রসেসর।

এতে রয়েছে ২জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল মেমোরি। এতে আরো আছে ১.১ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর যা শ্রেণীভুক্ত অন্যান্য ফোনের তুলনায় দ্রুতগতিসম্পন্ন। প্রসেসরটির দ্রুতগতি গ্রাহককে খুব তাড়াতাড়ি তাদের কাজ করতে সাহায্য করবে।

এর ৭২% স্ক্রিন-বডি রেশিও সমৃদ্ধ আকর্ষণীয় ও পাতলা ডিজাইনটি সহজেই একহাতে ব্যবহার উপযোগী করে তৈরি করা হয়েছে। এর উচ্চমানের ৫ ইঞ্চির এইচডি আইপিএস এজলেস টাচস্ক্রিন ডিসপ্লে আপনাকে দিবে স্বচ্ছ ও আরামদায়ক দেখার অভিজ্ঞতা।

এছাড়াও ফোনটির অভ্যন্তরীণ সাউন্ড চেম্বারটি অডিও ভলিউম ১.৫ গুণ বাড়িয়ে দেয় যার ফলে গ্রাহক পায় অসাধারণ শোনার অভিজ্ঞতা এবং কল মিস করার সম্ভাবনাও কমে যায়।

দীর্ঘস্থায়ী ব্যাটারি, চলার পথে কাজের জন্য উপযুক্ত। হুয়াই Y6 এমনভাবে তৈরি করা হয়েছে যাতে ব্যবহারকারীরা তাদের গুরুত্বপূর্ণ মেসেজ বা কল রিসিভ, ছবি বা ভিডিও তোলার সুযোগ থেকে বঞ্চিত না হন।

ফোনটির ২২০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারিতে আছে ৩০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম, ১১ ঘন্টা টক টাইম এবং ৪ ঘন্টা চার্জিং টাইম। হুয়াই Y6 ব্যবহারকারীকে ব্যাটারি দীর্ঘস্থায়ীত্ব ও চার্জ দেওয়া নিয়ে কোন চিন্তাই করতে হবে না এবং এক মুহূর্তের নোটিশেই ফোনটি নিয়ে যে কোন জায়গায় যেতে পারবেন।

ফোনটির এফ২.০ অ্যাপারচার ও ৫ পিকো মিটার আকৃতির পিক্সেল সেন্সর সমৃদ্ধ ৮ এমপি রিয়ার ক্যামেরা ও ২ এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে জীবনের স্মরণীয় মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখা যাবে।

মসৃণ, দ্রæত ও গ্রাহক উপযোগী ফোনটিতে আছে সর্বশেষ অ্যান্ড্রয়েড ৫.১ ও ইএমইউআই ৩.১, যা গ্রাহককে সবসময় এক কদম এগিয়ে রাখবে। ললিপপ, অ্যান্ড্রয়েড এর সবচেয়ে নতুন অপারেটিং সিস্টেম ৫.১ প্রি লোডেড অবস্থায় ফোনটিতে পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড ৫.১ তুলনামূলক ভাবে অ্যান্ড্রয়েড ৪.০ থেকে আরো মসৃণ ও দ্রুতগতির ব্যবহার অভিজ্ঞতা দেয় যা আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ হুয়াই Y6 কে বাজারের সেরা এন্ট্রি লেভেল ফোনে পরিণত করেছে।
হুয়াই Y6 সাশ্রয়ী মূল্যের একটি অসাধারণ ফোন, যা সহজ ও সুবিধাজনকভাবে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। এর নানাবিধ ফাংশনালিটি গ্রাহককে দিবে একটি দারুণ ব্যক্তিগত অভিজ্ঞতা, যা ফোনটিকে চলার পথে উপযুক্ত সঙ্গী করে তুলবে।

হুয়াই Y6 এর মূল্য ১২,৯৯০ টাকা। ফোনটি বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক এর হুয়াই শোরুম সহ দেশ জুড়ে বিস্তৃত হুয়াই ব্রান্ড ইমেজ শপ গুলোতে পাওয়া যাবে। এছাড়াও এটি বাংলাদেশের ৬৪টি জেলা শহরের শীর্ষস্থানীয় মোবাইল মার্কেট গুলোতেও পাওয়া যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন