ব্ল্যাক ফ্রাইডে পালনে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় কেইমুতে

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// অনলাইনে ক্রেতাদের কেনাকাটার ধুম নিয়ে বাংলাদেশেও অভিষেক ঘটছে ‘ব্ল্যাক ফ্রাইডে’। অনলাইন কেনাকাটা উৎসবের এই আয়োজন করতে যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস kaymu.com.bd ।

আগামী ৪ ডিসেম্বর কেইমু ডটকম পালন করবে ব্ল্যাক ফ্রাইডে। ফলে গ্রাহকরার ৮০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ে পণ্য কিনতে পারবেন শীর্ষস্থানয়ী এই ই-কমার্স সাইট থেকে।

এ বিষয়ে অনলাইন মার্কেটপ্লেস কেইমু ডটকম ডট বিডির কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বললেন, “বাংলাদেশে সর্ব প্রথম ব্ল্যাক ফ্রাইডে নিয়ে আসছে কেইমু। সর্বস্তরের ক্রেতাদের কথা মাথায় রেখেই আমদের এই ব্ল্যাক ফ্রাইডে অফার সাজানো হয়েছে, যেখানে ক্রেতারা সর্বনিম্ন ৫০ টাকা থেকে শুরু করে পণ্য নির্বাচনের সুযোগ পাবেন!”

তিনি আর জানান, “বিশ্বজুড়ে ২৭ নভেম্বর ব্ল্যাক ফ্রাইডে পালিত হলেও দেশে অনলাইন সোশ্যাল মিডিয়া ব্লকেডের কারণে আমরা এই দিবসটি উদযাপনের সময় এক সপ্তাহ পিছিয়ে দিয়েছি। ৪ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে শুক্রবার রাত ১২টা। আমরা আশা করছি গ্রাহকদের মাঝে বেশ সাড়া পাবে। টেলিভিশন থেকে শুরু করে সানগ্লাস কিংবা জুতো, এই শুক্রবার কেইমু ডট কমে থাকবে অবিশ্বাস্য ছাড়ের মেলা!”

ব্ল্যাক ফ্রাইডের এই অফারে মাত্র ৫০ টাকায় ঘড়ি, ৬০ টাকায় মেমোরি কার্ড ও মাউস কেনা যাবে। মাত্র ১৮০ টাকায় মিলবে এমথ্রি প্লেয়ার আর হেডফোন কেনা যাবে ৯৯ টাকায়। এছাড়া ফ্যাশন, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্সসহ শতাধিক পণ্যে ছাড় দেয়া হবে কেউমু ডটকমে।

অফার গ্রহণ করতে অনলাইনে www.kaymu.com.bd/black-friday ঠিকানায় গিয়ে অথবা কেইমু’র মোবাইল অ্যাপ থেকেও ওই দিন অর্ডার করা যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন