২৪ সেপ্টেম্বর এয়ারটেল চমকে দিতে চায় !

0

এক বছর আগে থ্রিজি চালু করলেও সেই অর্থে বড় ধরণের কোনো চমক দেখাতে পারেনি মোবাইল ফোন অপারেটর এয়ারটেল।দেরিতে হলেও আগামী ২৪ সেপ্টেম্বর বড় ধরণের আয়োজন নিয়ে গ্রাহকদের সামনে হাজির হতে যাচ্ছে এয়ারটেল।

সূত্র জানিয়েছে, ওইদিন ভারতী এয়ারটেলের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান সুনীল মিত্তাল এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ক্রিস্টিনা ডি ফারিয়াসহ আরও অনেকে ঢাকায় আসবেন। তারাই বাংলাদেশে গ্রাহকদেরকে চমক দিতে চান।

সেই চমকের কথা যাতে ফাঁস না হয়ে যায় তাই সবকিছু চলছে গোপনে। অপারেটরটির শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা এ বিষয়ে মুখ খুলতে চাইছেন না।

ইতিমধ্যে সেজন্য প্রস্তুতি পর্ব শুরু করেছে অপারেটরটি। ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি থেকে শুরু করে পিআর এজেন্সি সকলকে কাজ বুঝিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কেউ জানে না কি আছে সেই ঘোষণায়।

এর আগে ২০১০ সালে তখনকার ওয়ারিদের ৭০ শতাংশ কিনে নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করে এয়ারটেল। পরে গত বছর তারা বাকি ৩০ শতাংশও কিনে নিয়েছে। তবে এসব শেয়ারের কেনা বেচা ও মূল্য নির্ধারণ পদ্ধতি নিয়েও আছে নানা বিতর্ক। তবে সে বির্তক ছাপিয়ে বেশ খানিকটা এগিয়েছে অপারেটরটি।বাংলাদেশে যাত্রা করা এয়ারটেলের বর্তমান গ্রাহক ৮৫ লাখ। গ্রাহক সংখ্যার দিক দিয়ে তারা চতুর্থ স্থানে রয়েছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন