শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ডেল কার্নিভাল। দু’দিনব্যাপী এই কার্নিভালের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ডেল কার্নিভালে প্রোডাক্ট কিনলেই মিলছে ছাড়। ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের যেকোনো পণ্য কিনলে নিশ্চিত উপহার মিলছে একটি টিশার্ট। ডেল ইন্সপায়রন ৫০০০ সিরিজের পণ্য কিনলে মিলছে একটি হেডফোন। আর ৭০০০ সিরিজের পণ্য কিনলে ফ্রি পাওয়া যাবে একটি ব্লুটুথ স্পিকার।

ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজে আরো মিলছে স্যামসাং মোবাইল, স্ক্র্যাচ কার্ড। এছাড়াও এক হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এই কার্নিভালে।

ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের আটটি মডেলের ল্যাপটপ এনেছে কোম্পানিটি। এছাড়া ডেল ইন্সপায়রন ৫০০০ সিরিজের রয়েছে ৯টি পণ্য, ডেল ইন্সপায়রন ৭০০০ সিরিজের দুটি, টাচ সিরিজের ৮টি, এক্সপিএস ও ট্যাব সিরিজের একটি করে পণ্য আনা হয়েছে কার্নিভালে।

সার্ভিস চার্জ ছাড়াই দিচ্ছে ডাক্তার সেবা

Photo0444

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশ্বসেরা প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল আয়োজিত ‘ডেল কার্নিভাল’-এ আপনার ডেল পিসি, ল্যাপটপের সমস্যার সমাধান দিতে চেম্বার খুলে বসেছেন কম্পিউটার এক্সপার্টরা। কার্নিভালে আসা অনেকেই কোনো ধরনের সার্ভিস চার্জ ছাড়াই নিচ্ছেন এ সেবা।

কাজীপাড়া থেকে এসেছিলেন ইসমাইল। তার ল্যাপটপের কি-বোর্ডের সমস্যা ছিলো। সার্বিক পর্যবেক্ষণ করে এক্সপার্টরা তাকে বললেন, অথরাইজড সার্ভিস সেন্টারে নিয়ে যেতে, কারণ তার এ সমস্যা সমাধান করতে ৪৮ ঘণ্টা সময় লাগবে।

ডেলের অ্যাক্টিং কান্ট্রি ম্যানেজার এম আতিকুর রহমান বলেন, শুধু কেনাবেচাই উদ্দেশ্য নয়। যাতে সবাই ডেলের প্রযুক্তি ও প্রোডাক্ট সম্পর্কে জানতে ও কিনতে পারে সে উদ্দেশ্যে এই আয়োজন। আগামীতে এই কার্নিভালকে ঢাকার বাইরে নিয়ে যাওয়া হবে।

আরেক তরুণ আসিফুল হক আসিফ বললেন, তিনি তার সফটওয়্যারের সমস্যার সমাধান পেয়েছেন কার্নিভালে এসে।

আপনার ডেল পিসি, ল্যাপটপ কিংবা নোটবুকের কোনো সমস্যা থাকলে চলে আসুন কার্নিভালে, শনিবার পর্যন্ত পাবেন এই সেবা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন