শেষ দিনে ডেল কার্নিভালের বিশেষ ছাড়

0

দু’দিনের মেলার শেষ দিনে পণ্য বিক্রি বাড়াতে ছাড়ের পরিমান আগের দিনের চেয়ে আরও বাড়িয়েছেন অংশগ্রহণকারীরা। ৫ থেকে ১০ শতাংশ বেশি ছাড় দিচ্ছেন তারা। এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান পণ্য কিনলেই দিচ্ছে আকর্ষণীয় সব উপহার।রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ডেল কার্নিভালে চলছে ছাড়ের উৎসব। পণ্যভেদে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছেন কম্পিউটার পণ্য বিক্রেতারা।

অন্যদিকে ডেলের পক্ষ থেকে ডেল ইন্সপিরন ৩০০০ সিরিজের ল্যাপটপ কিনলে টি শার্ট, ইন্সপিরন ৫০০০ কিনলে একটি হেড ফোন এবং ইন্সপিরন ৭০০০ কিনলে একটি স্পিকার ফ্রি পাবেন।
এদিকে কার্নিভাল উপলক্ষে অনুষ্ঠিত ফেইসবুক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের ২টার মধ্যে কানির্ভাল কেন্দ্রে এসে নিবন্ধন করতে বলা হয়েছে। সন্ধ্যা ৬টায় সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে।

স্মার্ট টেকনোলজিস ডেল ইন্সপিরন ৭৪২০ মডেলের আই৫ ল্যাপটপে ৫০ শতাংশ ও ইন্সপিরন ৩৪২১ মডেলে ২৫ শতাংশ ছাড় দিচ্ছে। এ ছাড়া বিভিন্ন পণ্যভেদে ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।
প্রযুক্তি পণ্যের সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবালও ডেলের বিভিন্ন পণ্যে দেড় হাজার থেকে ৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এ ছাড়া ব্র্যান্ড পিসি কিনলেই প্রতিষ্ঠানটি একটি মাল্টিপ্ল্যাগ ফ্রি দিচ্ছে।

কার্নিভালে টেক ভেলি বিভিন্নপণ্যে ছাড়ের পাশাপাশি ডেলের অরিজিনাল ওয়ারলেস মাউস এবং অ্যান্টিভাইরাস ফ্রি দিচ্ছে। তাছাড়া প্রিন্টার এবং প্রজেক্টর পণ্যগুলোতে দিচ্ছে ২ হাজার টাকা ছাড়।
কম্পিউটার ভিলেজ ২ থেকে ৩ এবং কম্পিউটার সোর্স বিভিন্ন পণ্যে ৩ থেকে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়ের ব্যবস্থা রেখেছে। তা ছাড়া যে কোনো পণ্য কিনলেই মাউস এবং এন্টি-ভাইরাস ফ্রি দিচ্ছে।
মেলায় আসা প্যানোরোমা কম্পিউটার তাদের পণ্য অনুসারে তিন হাজার টাকা পর্যন্ত ছাড়ে ল্যাপটপ বিক্রি করছে। তা ছাড়া মেলা থেকে পণ্য কিনলেই প্রতিষ্ঠানটি ৫ বছর পর্যন্ত সার্ভিসিংসের দায়িত্ব নিচ্ছে।

মাশনুনস কম্পিউটার স্টলে ডেল ইনসপিরন ৩৪৪২ মডেলের পণ্যেটিতে সাড়ে পাচঁ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়া পণ্য ভেদে ৫শ’ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। তবে প্রতিষ্ঠানটি গ্রাহকদের কথা বিবেচনা করে আজীবন সার্ভিসিংসের অফার ঘোষণা করেছে।

কার্নিভালের বিজনেস অটোমেশন স্টলে বিভিন্ন পণ্যে ৫শ থেকে ১ হাজার টাকা ছাড়ের পাশাপাশি যে কোন পণ্য কিনলেই মাউস ও এন্টিভাইরাস ফ্রি দেওয়া হচ্ছে।

ক্রিয়েটাস স্টলে পণ্য অনুসারে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়ে ল্যাপটপ কেনা যাবে। তাছাড়া যে কোন পণ্য কিনলেই এন্টিভাইরাস কিংবা মাউস অথবা পেননড্রাইভ ফ্রি দিচ্ছে।

ডলফিন কম্পিউটার স্টলে বিভিন্ন পণ্যে ২ হাজার টাকা ছাড়ের পাশাপাশি আই৩ এবং আই৫ পণ্যে তিন বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন