কিস্তিতে আইফোন ৬ ও ৬ প্লাস কেনার সুযোগ

0

কিস্তিতে আইফোন ৬ এবং আইফোন ৬ প্লাস পাওয়ার সুযোগ নিয়ে এসেছে গ্রামীণফোন। শুক্রবার শুরু হচ্ছে এই ফোনের আগাম বায়না (প্রি-অর্ডার)।

প্রি-অর্ডার দেয়ার ছয় দিনের মাথায় ২০ নভেম্বর হাতে পাওয়া যাবে অ্যাপলের সর্বশেষ সংস্করণের ফোনটি।

ফোনটি কিনতে নির্ধারিত ইন্টারনেট প্যাকেজে ৫০% পর্যন্ত ছাড় ছাড়া বিনামূল্যে বিশেষ অফারে ৩জিবি ইন্টারনেট পাচ্ছেন গ্রাহক।

এ বিষয়ে গ্রামীণফোন করপোরেট যোগাযোগ বিশেষজ্ঞ শওকত ইমাম জানিয়েছেন, প্রি-অর্ডার করা গ্রাহকরা আইফোন ৬ এবং আইফোন ৬ প্লাস কেনার জন্য ১২ মাসের কিস্তির সুযোগও পাবেন। এই অফারের আওতায় আইফোন ৬-১৬ জিবির মূল্য পড়বে ৭৩ হাজার ৮২৫ টাকা, আইফোন ৬-৬৪ জিবির মূল্য ধরা হয়েছে ৮৫ হাজার ২০০ টাকা এবং আইফোন ৬ প্লাস-১৬ জিবির মূল্য হবে ৮৫ হাজার ২০০ টাকা।

শওকত ইমাম আরো জানান, ফোন দুটি কেনার জন্য ক্যাশ বা ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রাথমিকভাবে দশ হাজার টাকা জমা দিতে হবে। বাকি অর্থ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৯ থেকে ১২ মাসে সমান কিস্তিতে পরিশোধ করা যাবে। প্রি-বুকিং পরবর্তী ক্রেতাদের জন্য ৯ মাসের কিস্তি প্রযোজ্য হবে।

গ্রাহকদের জন্য আইফোন ৬-১৬ জিবির ১২ মাসের কিস্তি ৫ হাজার ৩১৯ টাকা, আইফোন ৬-৬৪ জিবির মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা এবং আইফোন ৬ প্লাস-১৬ জিবির মাসিক কিস্তি হবে ৬ হাজার ২৬৭ টাকা।

অ্যাপলের সাধারণ ওয়ারেন্টি পলিসি অনুযায়ী গ্রাহকরা ১ বছরের ওয়ারেন্টি পাবেন।

আইফোন ৬-১৬ জিবি পাওয়া যাবে স্পেস গ্রে, সিলভার ও গোল্ড, আইফোন ৬-৬৪ জিবি পাওয়া যাবে স্পেস গ্রে ও সিলভার এবং আইফোন ৬ প্লাস-১৬ জিবি পাওয়া যাবে শুধু স্পেস গ্রে রঙে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন