ইন্টারনেট প্যাক স্বাধীনতায় রবি আনলো 'মাই নেট'

0

গ্রাহকদের ইচ্ছানুযায়ী ইন্টারনেট প্যাক তৈরির সুযোগ দিতে ‘মাই নেট’ নামে একটি সেবা চালু করেছে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

মোট ১৪টি সার্কেলে এক দিন থেকে এক মাস মেয়াদে ইন্টারনেট ব্যবহারের সুযোগ রাখা হয়েছে রবি’র এই ইন্টারনেট প্যাক স্বাধীনতায়। সার্কেলটিতে চার এমবি থেকে শুরু করে রয়েছে ৫,১২০ মেগাবাইট পর্যন্ত ইন্টারনেট প্লান।

অনলাইনে www.robimynet.com সাইটটি ভিজিট করে ইচ্ছে মতো নির্ধারিত সময়ের জন্য নির্দিষ্ট ইন্টারনেট প্যাক বেছে নেয়ার এই সুবিধা পাচ্ছেন রবি গ্রাহকরা। বাছাইকৃত ইন্টারনেট ভলিউম দিয়ে গ্রাহক কী কী করতে পারবেন তার একটি বিবরণসহ গ্রাহকরা এর মূল্যও জানতে পারবেন সাইটটি থেকে। এমনকি বিমানে ভ্রমণের সময়ও এই প্যাক অ্যক্টিভেট করতে পারবেন গ্রাহকরা।

ওয়েবসাইটটির মাধ্যমে গ্রাহকরা কোন প্যাক ব্যবহার করছেন, কতটুকু ইন্টারনেট বাকি আছে, এর মেয়াদ কতদিন তা জানাসহ গ্রাহকরা প্যাকটি বাতিল করারও সুযোগ পাবেন।

সেবাটি সম্পর্কে রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ বলেন, “গ্রাহকরা যেন তাদের প্রয়োজন অনুযায়ী ইন্টারনেট প্যাক তৈরি করে নিতে পারেন এ জন্য সেবাটি চালু করা হয়েছে। রবি সব সময়ই উদ্ভাবনী পণ্য চালু করে যা তাদের কাঙ্খিত প্রয়োজন মেটায় এবং এই অফারটিও এমনই একটি উদ্ভাবনী সেবা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি গ্রাহকই কোম্পানির প্রাণ এবং সেই দৃষ্টিভঙ্গি থেকেই ‘মাইনেট’ চালু করেছে রবি।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন