দেশের বাজারে আসুস ফোন আনবে গ্লোবাল

0

বংলাদেশের প্রযুক্তি পণ্যের বাজারেও মোবাইল ফোন নিয়ে আসতে যাচ্ছে তাইওয়ানের প্রযুক্তি পণ্য নির্মাতা আসুস।

কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট পিসির পর এবার মোবইল ফোন দিয়ে ব্র্যান্ড ইমেজ ধরে রাখতে এই পদক্ষেপ নিচ্ছে আসুসের দেশিয় পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড।

আসুসের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান এবং আসুস ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক পিটার চ্যাং দুই দিনের বাংলাদেশ সফরে এসে এ তথ্য জানিয়েছেন।

চলতি বছর আসুসের দেশিয় পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড আসুসের সঙ্গে ব্যবসায়িক অংশিদারিত্বের ১৭ বছর পূর্তিতে পিটার বাংলাদেশ ভ্রমণে আসেন।

গ্লোবাল ব্র্যান্ডের প্রধান কার্যালয়ে উপস্থিত থেকে গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ্, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকারকে সঙ্গে নিয়ে কেক কেটে এই মাইলফলক উদযাপন করেন। শুভেচ্ছা বক্তব্যে পিটার চ্যাং গ্লোবালের বিপণন ব্যবস্থার ভূয়সী প্রশংসা করেন।

এ সময় আসুস এবং গ্লোবাল ব্র্যান্ডের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পিটার চ্যাং তার সফরে ঢাকার বিসিএস কম্পিউটার সিটি মার্কেট এবং বসুন্ধরা সিটি মার্কেট পরিদর্শন করেন।

সফরে বাংলাদেশের বর্তমান আইটি মার্কেট সম্পর্কে সাম্যক ধারণা লাভ করেন এবং এর জন্য গ্লোবাল ব্র্যান্ডের পরিচালনা পর্ষদের সাথে ব্যবসায়িক মত বিনিময় করেন পিটার চ্যাং।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন