গ্রামীণফোনের নতুন সিইও রাজীব শেঠি

0

দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের নতুন প্রধান নির্বাহী হয়ে আসছেন রাজীব শেঠি। গ্রামীণফোনে বিবেক সুদের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

আগামী ১ ডিসেম্বর তিনি নতুন দায়িত্বে যোগ দেবেন বলে গ্রামীণ ফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই পদে আসা প্রথম ভারতীয় বিবেক সুদ ২০১৩ সালের ৭ জানুয়ারি থেকে বাংলাদেশে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ভারতে ফিরছেন ইউনিনরের প্রধান নির্বাহীর দায়িত্ব নিয়ে।

রাজীব শেঠি বলেন, “আমি গ্রামীণফোনে যোগ দিয়ে এবং বাংলাদেশে সবার কাছে ইন্টারনেট পৌঁছে দেয়ার উদ্যেগের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। সেরা নেটওয়ার্ক আর গ্রাহক সেবার দীর্ঘ ইতিহাস নিয়ে গ্রামীণফোন বাজারে নেতৃত্বের আসনে আছে। আমি এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে এবং পাঁচ কোটি গ্রাহকে গুরুত্বপূর্ণ মোবাইল ফোন সেবা দেয়ার সুযোগ পেয়ে কৃতজ্ঞ বোধ করছি।”

নরওয়েজীয় কোম্পানি টেলিনর পাঁচ কোটিরও বেশি গ্রাহকের অপারেটর গ্রামীণফোনের ৫৫ দশমিক ৮ শতাংশ শেয়ারের মালিক। আর ভারতের তিন কোটি ৪৩ লাখ গ্রাহকের অপারেটর ইউনিনরের শতভাগ শেয়ার রয়েছে টেলিনরের হাতে।

টেলিনরের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এবং এশিয়া বিভাগের  প্রধান সিগভে ব্রেক্কে বলেন, “গ্রামীণফোন ও ইউনিনরের গ্রাহক সংখ্যা নয় কোটি। গ্রামীণফোন বাংলাদেশের বাজারে নেতৃত্ব দিচ্ছে, আর ইউনিনর ভারতে দ্রুত গ্রাহক বৃদ্ধি করছে। ব্যবস্থাপনায় পরিবর্তনের মাধ্যমে টেলিনর উভয় বাজারে আরো প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের মাঝে নিজের অবস্থান শক্তিশালী করতে আগ্রহী।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন