শুরু হলো ডিসকাউন্ট ফেয়ার-২০১৪

0

নানা আয়োজনে ২০ নভেম্বর থেকে রাজধানীর সামরিক জাদুঘরে প্রথমবারের মতো শুরু হলো ডিসকাউন্ট ফেয়ার-২০১৪। এক্সপো মেকারের আয়োজনে এই মেলা চলবে আগামী ২৩ নভেম্বর পর্যন্ত।

মেলায় আয়োজন সম্পর্কে এক্সপো মেকারের হেড অব অপারেশন নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, বিভিন্ন পণ্যে ডিসকাউন্ট নিয়ে আয়োজন করা হবে এই মেলা। এছাড়া কমদামে বিক্রির জন্য দেশসেরা প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো মেলায় হাজির হয়েছে। তিনি আরও জানান, মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন প্রতিষ্ঠান ৫ থেকে ৫০ শতাংশ ছাড়ে পণ্য বিক্রি করছে। ডিসকাউন্ট ফেয়ারে ২ লাখ দর্শনার্থীকে সমবেত করার পরিকল্পনা নিয়েছে আয়োজকরা।

মেলায় ই-কমার্স, আইটি-টেলিকম, অটোমোবাইল, হোম অ্যাপলাইন্স, হোটেল এন্ড ট্যুরিজম, ফ্যাশনসহ নানা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে অংশগ্রহন করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, এইচটিএস কর্পোরেশন, জেডকাইট৯, আরএস টেকনোলজিস, ডিএক্স জেনারেল, সিমেন্স বাংলাদেশ, ওখানেই ডটকমসহ বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান। ই-কমার্স প্রতিষ্ঠান ওখানেই ডটকট মেলায় উপলক্ষে ৭০০ টাকায় মোবাইল ফোন বিক্রি করছে।

আয়োজকরা জানান, প্রথম বারের মতো আয়োজিত এই মেলায় ৩টি প্যাভিলিয়ান ও ৫৪টি স্টল আছে। এছাড়া গেম প্রিয়দের জন্য থাকছে একটি সুবিশাল গেমিং জোন। এখানে গেম খেলে গেমাররা প্রতিযোগিতা মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষনীয় পুরস্কার। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, তিন দিনের এই মেলায় ডিসকাউন্ট পণ্য প্রদর্শনের পাশাপাশি বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের পক্ষ থেকে দু’টি আউটসোর্সিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হবে। এছাড়া মেলায় প্রতিদিন নানা অনুষ্ঠানের আয়োজন থাকবে।

মেলায় প্রবেশ মূল ২৫ টাকা। তবে দর্শনার্থীদের ৫ টাকা ডিসকাউন্টে মেলায় প্রবেশে সুযোগ থাকছে। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডিসকাউন্ট ফেয়ার সম্পর্কে জানতে ভিজিট করুন https://www.facebook.com/events/578706868910101 এই ঠিকানায়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন