অবমুক্ত হলো আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস

0

বাংলাদেশের বাজারে অবমুক্ত হলো আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস। বৃহস্পতিবার থেকে মোবাইল অপারেটর গ্রামীণফোন, রবি, এক্সিকিউটিভ মেশিনস, আইসেন্টার এবং কম্পউটার সোর্স।

বুধবার মধ্যরাতে গুলশান রবি সেবা কেন্দ্রে বাংলাদেশে আইফোনের সর্বশেষ মডেলের এই হ্যান্ডসেটটি উন্মুক্ত করে রবি আজিয়েটা। অনুষ্ঠানে প্রি-বুকিং দেয়া প্রথম ক্রেতার ব্যারিস্টার তানভির সারওয়ারের হাতে আইফোন-৬ তুলে দেন রবির চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ। এ সময় পূর্বে বুকিং দেয়া আইফোন ৬ বুঝে নেন পাঁচজন ক্রেতা।

একইভাবে গ্রাহকদের হাতে কাঙ্ক্ষিত আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস তুলে দিতে শুরু করেছেন গ্রামীণফোন। মাসিক সাত হাজার ৯২ টাকা কিস্তিতে ৩জিবি ইন্টারনেট সুবিধা দিয়ে হ্যান্ডসেটটির বিক্রয় কার্যক্রম শুরু করেছে।

অপরদিকে পাঁচ হাজার ৩১৯ টাকা ১২ মাস কিস্তি সুবিধায় একমাসে ১ জিবি ডেটা প্লানসহ দেশের গ্রাহকদের কাছে আইফোনের সর্বশেষ হ্যান্ডসেট তুলে দিচ্ছে রবি।

ব্রাক ব্যাংকের ১০০ জন গ্রাহকদের জন্য কিস্তি সুবিধা দিয়ে ধানমন্ডি ও গুলশান থেকে আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস ক্রয়ে একটি বহনযোগ্য এক্স মিনি স্পিকার উপহার দিচ্ছে এক্সিকিউটিভ মেশিন।

বিপননের পাশাপাশি ধানমন্ডির ২৭ নম্বরের আইটি ব্র্যান্ডশপ থেকে আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস টাচ অ্যান্ড ফিল সুবিধা শুরু করেছে কম্পিউটার সোর্স। ব্র্যাক ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস ব্যাংক এবং স্ট্যান্ডর্ড চার্টাড ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য এক বছরের কিস্তিতে হ্যান্ডসেট তিনটি গ্রাহকদের হাতে পৌঁছে দিতে শুরু করেছে। পাশাপাশি প্রতিষ্ঠানটির সার্ভিস সেন্টার থেকে অ্যাপল সার্টিফায়েড প্রকৌশলীদের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা চালু করেছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন