নতুন সেবা দিচ্ছে বিক্রয় ডটকম

0

‘টপ অ্যাড’ ও ‘ডেইলি বাম্প-আপ’ প্রিমিয়াম’ নামের দুটি নতুন সেবা দিচ্ছে ক্লাসিফায়েড মার্কেট প্লেস বিক্রয় ডটকম।

বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন জানান, নতুন এই সেবা দুটি এমনভাবে তৈরি করা হয়েছে যেন গ্রাহকদের পণ্য আরো দ্রুততার সঙ্গে বিক্রির সুযোগ করে দেয়া যায়। এই সেবার ফলে  অসংখ্য বিজ্ঞাপনের মধ্য থেকে নির্দিষ্ট বিজ্ঞাপনটি বেশি আকর্ষণীয়ভাবে তুলে ধরবে।

ঈশিতা শারমিন আরো জানান, নতুন এ সেবার পাশাপাশি গ্রাহকদের জন্য আগের মতোই বিনামূল্যে বিক্রয় ডটকমে বিজ্ঞাপন পোস্টের সুযোগ থাকছে।

জানা গেছে, বিজ্ঞাপনসংশ্লিষ্ট তালিকা পৃষ্ঠার ওপরের ভাগে ‘টপ অ্যাড’-এর জন্য দুটি জায়গা সংরক্ষিত আছে। আগ্রহী গ্রাহকরা তাদের বিজ্ঞাপন ৩৪৯ টাকা দিয়ে ওই দুই জায়গায় এক সপ্তাহের জন্য প্রচারের সুযোগ পাবেন। এই বিজ্ঞাপনগুলো আকারে বড় এবং হলুদ রং দিয়ে হাইলাইট করা থাকবে, যা নিয়মিত বিজ্ঞাপনের চেয়ে ১০ গুণের বেশি ক্রেতার দৃষ্টি আকর্ষণ করার সুযোগ করে দেবে।

৯৯ টাকার বিনিময়ে সাত দিনের জন্য ‘ডেইলি বাম্প-আপ’’ সার্ভিসটিতে গ্রাহকের বিজ্ঞাপন প্রতিদিন একবার করে তালিকার ওপরে চলে যাবে। নিয়মিত বিজ্ঞাপনের তুলনায় এ বিজ্ঞাপনগুলো পাঁচ গুণ বেশি গ্রাহকের নজরে আসবে। অফারটি উপভোগ করতে চাইলে বিজ্ঞাপন পোস্ট করার পর গ্রাহককে বিজ্ঞাপনের শেষ পেজে ‘আপনার বিজ্ঞাপন প্রমোট করুন’ লেখা বাটনে ক্লিক করতে হবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন