লাইভে দাঁড়িয়ে বিবিসির উপস্থাপকের একি কাণ্ড(ভিডিও)!

সরাসরি সংবাদে অংশ নিচ্ছিলেন বিবিসির উপস্থাপক বেন ব্রাউন। হঠাৎ করেই এক নারী এসে ক্যামেরার মধ্যে ঢুকে পড়েন। সম্প্রচার যাতে বিঘ্নিত না হয় এ জন্য ওই নারীকে হাত দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন বেন। এ সময় অপ্রত্যাশিতভাবেই বেনের হাত ওই নারীর স্তনে গিয়ে স্পর্শ করে।

অবশ্য এ ঘটনার পর চুপ থাকেননি ওই নারীও। তিনিও ঘটনাস্থল ত্যাগ করার আগে হাসতে হাসতে উপস্থাপক বেনের ঘাড়ে চাপড়ে দিয়েছেন। ঘটনাটির ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভাইরাল’ হয়ে গেছে।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ডেইলি মেইল এ খবর জানিয়েছে।

যুক্তরাজ্যের পশ্চিম ইয়র্কশায়ারের ব্রাডফোর্ড শহরে দাঁড়িয়ে সরাসরি সংবাদে অংশ নেন বিবিসির উপস্থাপক বেন ব্রাউন।  তিনি সেখানে লেবার পার্টির প্রকাশিত নির্বাচনী ইশতেহার নিয়ে নরম্যান স্মিথ নামের এক রাজনৈতিক নেতার সঙ্গে কথা বলছিলেন। ঠিক সে সময় এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

ওই নারী একাধিক ব্যাগ বহন করছিলেন এবং তিনি টপের ওপর কালো রঙের জ্যাকেট পরে ছিলেন। এ সময় ওই নারী উপস্থাপক বেনের সামনে দাঁড়িয়ে বলেন, ‘একদম চমৎকার।’

কিন্তু বেন দ্রুত তাঁকে সেখান থেকে সরিয়ে দেন। এ সময় দেখা বেনের ডান হাত ওই নারীর স্তন স্পর্শ করেছে এবং তিনি তাঁকে শটের বাইরে সরিয়ে দিচ্ছেন। সঙ্গে সঙ্গেই ওই নারী বেনের পিঠ চাপড়ে হাসতে হাসতে চলে যান।

লাইভে থাকার সময় ক্যামেরাপারসন ছিলেন জ্যাসন ফারিংটন। তিনি একে উপস্থাপক বেনের বোকামি বলে উল্লেখ করেছেন।

টুইটারে স্টিভ হান্টার নামের একজন রম্য করে লিখেছেন, এই বিভ্রান্তির পর বেন স্পষ্টতই স্তনবৃন্তের বিষয়টি অনুভব করছেন।

আরেকজন লিখেছেন, তিনি কী করেছেন, শুধুই ভাবছি তিনি কী করেছেন, ব্লাডি হেল!