মানসিক দুশ্চিন্তা দূর করে ফিজেট স্পিনার

বর্তমান সময়ের সবচাইতে আকর্ষণীয় বস্তু এবং অনেকের কাছে যা নেশার মতো পরিণত হয়েছে । স্কুলের মাঠ থেকে বাসা এমনকি অফিস সবখানেই শিশু থেকে বয়স্ক সবাই এর প্রতি দুর্বল ।

শিশুরা খেলনা হিসেবে আর বয়স্করা নিচ্ছেন এই ফিজেট স্পিনারকে মানসিক দুশ্চিন্তা দূর করার জন্য ।

ফিজেট স্পিনার কি ?
ফিজেট স্পিনার মূলত একটি ছোট সাইজের ডিভাইস যা আপনি হাতের মাধ্যমে সহজেই ব্যবহার করতে পারবেন । এটি সাধারণত দুইটি বিশেষ পার্ট এর মাধ্যমে ভাগ করা থাকে ।

এর মাঝে একটি বিয়ারিং থাকে ঘোরানোর জন্য । ধরার জন্য মাঝখানে সেন্ট্রাল বিয়ারিং পয়েন্টের মাঝে গ্রিপ থাকে যেখানে আপনি আপনার দুই আঙ্গুল এর মাধ্যমে চাপ দিয়ে ধরে রাখতে পারবেন ।

এর বিয়ারিং এর পাশে চারদিকে থাকে ৩ টি রোটার ব্লেড এটি দেখতে সম্পূর্ণ চায়না বিভিন্ন নিনজা মুভির থ্রোইং স্টার ব্লেড গুলোর মতো দেখতে । আপনি ব্লেড গুলো একবার ঘুরিয়ে দিলে এটি নিজে থেকেই কিছুক্ষণ ঘুরবে ।

ফিজেট স্পিনার দিয়ে মানুষ কি করে ?

এর আসল মজা বিভিন্ন স্টাইলে এটিকে ঘোরানোর মাঝেই । এছাড়াও এর দ্বারা অনেক রকমের স্টান্ট এবং নিজস্ব ক্রিয়েটিভিটি প্রকাশ করার একটি মাধ্যম হিসেবেই মানুষ বেছে নিয়েছে এই ফিজেট স্পিনার ।

এটির ঘুর্নন আপনি আঙ্গুলে কন্ট্রোল করতে পারবেন এবং বিভিন্ন রকম ভাবে এর মাধ্যমে বন্ধুদের সাথে আড্ডায় মজা করার একটি বিশয়বস্তু হিসেবে বেছে নিতে পারেন ।

দারাজ ডটকম ডটবিডি (Daraz.com.bd) -তে ফিজেট স্পিনার পাওয়া যাচ্ছে সাশ্রয়ী দামে ।