শাওমি ‘এমআই সিক্স’ হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার শুরু

20

তথ্যপ্রযুক্তি ডেস্ক, টেকজুম ডটটিভি//  শাওমি’র সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস ‘এমআই সিক্স’র জন্য প্রি-অর্ডারের সুযোগ করেছে রবি’র ই কমার্স পোর্টাল রবি শপ। দেশে একমাত্র রবি শপই গ্রাহকদের জন্য এ সুযোগ এনেছে।  রবি শপে প্রি-অর্ডার করে দুই বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং বিনামূল্যে এমআই ব্যান্ড টু পাবেন গ্রাহকরা। পাশাপাশি ১০ জিবি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন তারা।

এমআই সিক্স’র ১ হাজার ৮০ পিক্সেল সম্বলিত ৫ দশমিক ১৫ ইি  স্ক্রিনটির মাধ্যমে গ্রাহকরা ক্রিস্টাল ক্লিয়ার ইমেজ উপভোগ করতে পারবেন। হ্যান্ডস্টেটিতে রয়েছে ফোর এক্স টু পয়েন্ট ফোর ফাইভ গিগাহার্জ  অক্টাকোর প্রসেসর এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন এইট থ্রি ফাইভ চিপসেট ।

অন্যদিকে এতে সিক্স জিবি র‌্যাম থাকায় গ্রাহকরা বর্তমানে বাজারে প্রচলিত হ্যান্ডসেটগুলোর চেয়ে অনেক স্বাচ্ছন্দ্যে তা ব্যবহার করতে পারবেন। এছাড়া ফটোগ্রাফি ভালবাসেন এমন গ্রাহকদের জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল (ফ্রন্ট) ও ৮ মেগাপিক্সেল (ব্যাক) ক্যামেরা।

শাওমি এমআই সিক্স’র মূল্য ৪৪ হাজার ৯৯০ টাকা, প্রি-অর্ডার দেয়ার সময় মাত্র ১ হাজার টাকা প্রদান করতে হবে গ্রাহকদের। বাকী টাকা ফোন গ্রহণের সময় পরিশোধ করতে হবে। ৮ অগাষ্ট থেকে ফোন হাতে পাবেন গ্রাহকরা।

এছাড়া মাসিক কিস্তিতেও (ইএমআই) গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনতে পারবেন। গ্রাহকদের হ্যান্ডসেট গ্রহণের পর থেকে পরবর্তী ছয় মাস ৭ হাজার ৩৩২ টাকা করে ইএমআই প্রদান করতে হবে। এক্ষেত্রে কোন বাড়তি চার্জ প্রযোজ্য হবে না।

প্রি-অর্ডারের জন্য গ্রাহকরা (https://shop.robi.com.bd/xiaomi-mi6) সাইটটি ভিজিট করতে পারেন।

টেকজুম ডটটিভি/২ আগস্ট/এসআর