অ্যাপ দিয়ে করুন হোটেল বুকিং

11

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// একটি ক্লিকে কিংবা সামান্য একটু টাচেই এখন অনেক কাজ সারা যায়। হাতের কাছে থাকা স্মার্ট ডিভাইস মানুষের জীবনে এনেছে নানা স্বাচ্ছন্দ্য। স্মার্ট ডিভাইসে স্মার্ট সেবা হিসেবে হাতের নাগালেই রয়েছে জোভাগো। অ্যাপে কিংবা ওয়েবে জোভাগো থেকে সহজেই অনলাইনে হোটেল বুকিং দেওয়া যায়।

এক সময় মানুষকে হোটেল বুকিং নিয়ে নানা সমস্যায় পড়তে হতো।এজেন্ট ধরে, ফোন কল করে তথ্য নিয়ে নানা ঝামেলায় পড়তে হতো।অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো সে অসুবিধা দূর করেছে। এখন হাতের নাগালে থাকা ডিভাইস ব্যবহার করে অনলাইনে হোটেল (www.jovago.net) বুকিং করা যায়।

বাংলাদেশে অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগোর তথ্য অনুযায়ী, বাংলাদেশে অনলাইন ও স্মার্টফোনের ব্যবহার বাড়ছে। ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় দেশকে এগিয়ে নিতে জোভাগো কাজ করে যাচ্ছে। মানুষ এখন এক ক্লিকেই হোটেল খুজে পাচ্ছে। ফলে এ থাতটিও ডিজিটালের পথে রয়েছে।

জোভাগো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ বলেন, স্মার্ট প্রযুক্তি সেবা নিয়ে এগিয়ে চলেছে জোভাগো। এখন সহজেই হাতের নাগালে থাকা ডিভাইস ব্যবহার করে হোটেল বুকিং দেওয়া যায়। ধীরে ধীরে এ খাতটি উন্নত হচ্ছে।  হোটেল বুকিং এর জন্য ভিসিট করুন জোভাগো।

টেকজুম ডটটিভি/১০আগস্ট/এসআর