বিরাট হাট ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার দিল বিক্রয়

0

‘বিরাট হাট’ ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার দিল বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়। সারা দেশের ২০ জন ভাগ্যবান বিজয়ীর হাতে মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে উপহার হিসেবে বিভিন্ন হোম অ্যাপ্ল্যায়েন্স তুলে দেওয়া হয়।

সম্প্রতি অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে কোরবানি ক্যাম্পেইন-‘বিরাট হাট’ (#BiratHaat) চালু করে।

২০ জন ভাগ্যবান বিজয়ীদের মধ্যে আটজন হলেন-আফরিনা মিলি, এমাম হাসান, রতন দাস ও রাফি, শুভ, রাশেদা সুলতানা, শাহেদ সাদ উল্লাহ এবং সানি ভার্সি। বিজয়ীদেরকে পুরস্কার স্বরূপ মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, এলইডি টিভি এবং ব্লেন্ডার দেওয়া হয়। বাকি ১২ জন বিজয়ী তাদের সুবিধাজনক স্থান থেকে পুরস্কার গ্রহণ করবেন।

বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, “বিক্রয়ের ‘বিরাট হাট’ ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়ে সত্যিই অনেক অভিভূত। আমরা আশা করি, গ্রাহকরা বিক্রয়ডটকম থেকে তাদের পছন্দের গরু কিনে ত্যাগের কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পারবেন। একই সাথে, এই ক্যাম্পেইনে মিনিস্টারের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কারসমূহ তাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে”।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন