শরতের সাত দিনে ৭০% ছাড় দারাজে

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি//  বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড-এর তিন বছরে পদার্পন করেছে কিছু দিন হলো। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি বিশেষ ক্যাম্পেইন থেকে শুরু করে অনেক কিছুই করেছে। এবার এসেছে দারাজের শরতের অফার। যাতে গ্রাহকরা পাবে ৭০% পর্যন্ত ছাড়।

এছাড়াও পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে শরৎকালীন এই বিক্রয় সপ্তাহে। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ১৭ই সেপ্টেম্বর আনলক হবে টিভি, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং ক্যাটেগরি। ১৮ই সেপ্টেম্বরে খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ক্যাটেগরি। আর মোবাইল ফোন, কম্পিউটিং, স্পোর্টসসহ বাকি ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১৯ সেপ্টেম্বর মধ্যরাতে। এছাড়াও এই শরৎকালীন বিক্রয় উৎসবে থাকবে ছোট ও বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিকস পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশরও বেশি মেগা ডিল।

বৃহস্পতিবার (১৪সেপ্টেম্বর) দারাজ থেকে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানায় মিডিয়া ম্যানেজার সায়ন্তনী ত্বিষা।

দারাজ থেকে জানানো হয়, শরতের মাত্র ৩ দিন বাকি! শরতের ৭ দিন (১৭ থেকে ২৩ সেপ্টেম্বর) থাকছে ৭০% পর্যন্ত ছাড়ে মেগা সেল। যাতে গ্রারাহকরা পছন্দের টিভি, ফোন, কম্পিউটিং সহ সব ক্যাটাগরির পণ্য কিনতে পারবে। সাথে থাকছে আরো সব আকর্ষণীয় অফার।

এছাড়াও জানানো হয়, জিরো (0%) ইএমআই (EMI) সুবিধা দশ হাজার বেশি যেকোনো পণ্য অর্ডারে! শরতের মেগা সেল চলবে ১৭ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

এ উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, এ বছর আমরা প্রথমবারের মত গ্রেট অটাম সেল-এর মাধ্যমে শরৎকাল উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি

অফারটি পেতে ভিজিট করুন এখানে

টেকজুম ডটটিভি/১৪ আগস্ট/এসআর

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন