পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং কিউএলইডি টিভি

0

স্যামসাং নিয়ে এলো বিশ্বের প্রথম ১০০% কালার ভলিউম, ১৫০০ নীট এইচডিআর ব্রাইটনেস, ওয়ান রিমোট কন্ট্রোল এবং ‘ইনভিসিবল কানেকশন’ নামক একটি উদ্ভাবনী ডিজাইনের সলিউশন সমৃদ্ধ টিভি যেগুলোর অত্যাধুনিক প্রযুক্তি এবং স্টাইল ঘরোয়া বিনোদনের সংজ্ঞা’ই বদলে দিবে। এর মাধ্যমে, বিশ্বের এক নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাং বাজারে শীর্ষ স্থান ধরে রাখবে, এমনটাই আশা করা হচ্ছে।

২০১৭ এম সিরিজ লাইন-আপ এ চারটি ক্যাটাগরির টিভি থাকবে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি। এসব টিভির সাইজ ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে হবে এবং দাম থাকবে ৩১,৯০০ টাকা থেকে ৬,৯৫,৯০০ টাকার মধ্যে।

স্যামসাং কিউএলইডি টিভি দিচ্ছে সর্বোচ্চ মানের ব্রাইটনেস এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স, যার জন্য একে বলা হচ্ছে ‘টিভি অব লাইট’ । এই টিভিগুলোর লাইফস্টাইল টিভি কনসেপ্ট টেলিভিশনের নতুন যুগের সূচনা করার পাশাপাশি আগামীর লিভিং রুমের আবহই বদলে দেবে।

কিউএলইডি টিভি প্রথম বারের মতো নিয়ে এসেছে চারটি নতুন বিশ্বমানের উদ্ভাবনী ফিচার। এর ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০০% কালার ভলিউম এবং এইচডিআর ১৫০০, যা আরও বিশদভাবে দেখতে সাহায্য করবে। সর্ম্পূণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ঘরকে রাখবে ক্লাটার ফ্রি, আর ওয়ান রিমোট কন্ট্রোল ব্যবহারকারীকে দিবে দারুণ অভিজ্ঞতা। এছাড়াও নো গ্যাপ ওয়াল-মাউন্ট ঘরকে করবে আরও আকর্ষণীয়। একটি স্লিম, স্লিক এবং প্রিমিয়াম মেটাল বডির সাথে বেজেল লেস ডিসপ্লে কিউএলইডি টিভিকে করেছে অনন্য।

গ্রাহকদের কথা বিবেচনায় রেখেই কিউএলইডি টিভিগুলো ডিজাইন করা হয়েছে এবং গ্রাহকদের চিহ্নিত সমস্যাগুলোর সমাধান হিসেবে কিউ পিকচার, কিউ স্টাইল এবং কিউ স্মার্ট নামক তিন ধরণের ফিচার যোগ করা হয়েছে।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সম্মানিত গ্রাহকদের জন্য যুগান্তকারী উদ্ভাবনগুলো নিয়ে আসতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। সম্মানিত গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ লাইফস্টাইল-এর নতুন নতুন চাহিদা পূরণ করতে সেরা মানের এই টিভিগুলোতে থাকছে আকর্ষণীয় ডিজাইন, যা ঘরোয়া বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। আমরা বিশ্বাস করি, স্যামসাং কিউএলইডি টিভি একটি অনন্য উদ্ভাবন, যা আমাদের গ্রাহকদের আগামী প্রজন্মের টিভি দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। আমরা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা বুঝতে পারি। কিউএলইডি, ইউএইচডি, স্মার্ট এবং জয় কানেক্ট এই টিভিগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে এই টিভিগুলো সম্মানিত গ্রাহকদের লাইফস্টাইলের একটি অপরিহার্য অংশে পরিণত হতে পারে। আমি বিশ্বাস করি, এই নতুন কিউএলইডি টিভি বাংলাদেশী কনজ্যুমার ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিতে একটি অদ্বিতীয় মাত্রা যোগ করবে।”

অনুষ্ঠানে স্যামসাংয়ের কনজ্যুমার পণ্যের দেশীয় পরিবেশক প্রতিষ্ঠান ইলেক্ট্রার চিফ অপারেটিং অফিসার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোজাম্মেল হোসেন, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, র‌্যাংগসের চিফ এক্সিকিউটিভ অফিসার রুবাইয়াত জামিল এবং ট্রান্সকম ইলেট্রোনিক্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আরশাদ হক উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন