রবি’র বান্ডেল অফারে হুয়াওয়ে’র ওয়াই সেভেন প্রাইম

0

দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি সম্প্রতি বিশ্বের অন্যতম স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ের সাথে চালু করেছে এক স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন। এর আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফারসহ হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেটটি কিনতে পারবেন।

১৯ হাজার ৯শ’ টাকা মূল্যমানের হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইি স্ক্রিন, ৩২ গিগাবাইট মেমরি (জিবি), ১২ মেগাপিক্সেল (এমপি) ফ্রন্ট ও ৮ মেগাপিক্সেল (এমপি) রিয়ার ক্যামেরা এবং ৪ হাজার মিলিএমপিয়ার আওয়ার (এমএএইচ) ব্যাটারি। বান্ডেল অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ২৪০ মিনিট অন-নেট (রবি-রবি/এয়ারটেল) টক-টাইম এবং ৬০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) এবং ১২ গিগাবাইট (জিবি) ডেটা উপভোগ করতে পারবেন। টকটাইম ও ডেটা তিন মাসে সমান হারে পাবেন গ্রাহকরা এবং এর মেয়াদ হচ্ছে প্রতি মাসের প্রথম ২১ দিন।

অন-নেট মিনিট চেক করতে রবি গ্রাহকরা *১২৩ *০১৩#, অফ-নেট মিনিট চেক করতে *১২৩*০১৪# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪*৮৮# অথবা *১২৩*৩*৫# কোডটিতে ডায়াল করতে হবে। অন্যদিকে অন-নেট ও অফ-নেট মিনিট চেক করতে *৭৭৮*২৮২৯# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪ *৮৮# কোডটি ডায়াল করতে হবে এয়ারটেল গ্রাহকদের।

 

 

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন