নিউইয়র্ক ও ভারতে শাখা অফিস খুলেছে নিজলক্রিয়েটিভ

0

ইতিমধ্যেই দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে বাংলাদেশি পণ্যের পাশাপাশি বিভিন্ন সেবার কদর বাড়ছে। সেই ধারাবাহিকতায় এবার যুক্ত হতে যাচ্ছে দেশের স্বনামধন্য ফটোগ্রাফি সেবাদাতা প্রতিষ্ঠান নিজলক্রিয়েটিভ।

সম্প্রতি প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দেওয়া এক পোষ্টের মাধ্যমে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক আবু সুফিয়ান নিলাভ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ক্রিয়েটিভ আর্টওয়ার্ক, কনসেপ্ট, কোরিওগ্রাফি ও ফটোগ্রাফি নিয়ে কাজ করে নিজল ক্রিয়েটিভ। ইতিমধ্যেই দেশের বাজারে গ্রাহকসন্তুষ্টি অর্জন, সেবার মান বজায় রাখাসহ নানারকম ক্রিয়েটিভ কাজের জন্য আমরা গ্রাহকদের কাছ থেকে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছি। আর তাই আমাদের এই সেবা আন্তর্জাতিকমানের হিসেবে গড়ে তুলতে আমরা এখন বিশ্ববাজারের দিকে তাকিয়েছি। সেই লক্ষ্যে খুব সম্প্রতি আমরা ভারত এবং নিউইয়র্ক এই দুটি দেশে আমাদের শাখা অফিস থেকে কার্যক্রম পরিচালনা করা শুরু করেছি।

তিনি আরো বলেন, ওয়েডিং ফটোগ্রাফি করলেও আমি মূলত ডেসটিনেশন ওয়েডিং ফটোগ্রাফিটা বেশি পছন্দ করি। সাধারনত বাংলাদেশের বিভিন্ন যায়গা থেকে যখন আমাদের সাথে ছোট ছোট কাজ নিয়ে কথা হয়, আমি সর্বোচ্চ চেষ্টা করি তাদেরকে না ছাড়ার। কারণ, আমি কাজের পাশাপাশি নতুন নতুন পরিবেশে ঘুরতে পছন্দ করি। সম্প্রতি আমরা ভারতের কলকাতা, বিছানাপাটনাম, অন্ধ্রা প্রদেশে আমরা কাজ করে এসেছি।

নিলাভ বলেন, বিদেশের মাটিতে কাজ করেও আমরা গ্রাহকসন্তুষ্টি বজায় রাখতে পেরেছি। একইসাথে আমরা দেশের গ্রাহকদের মধ্যেও সেবা প্রদানের মাধ্যমে যেই সুনাম অর্জন করেছি, সেই সেবাটা আন্তর্জাতিক পরিমন্ডলে পৌছে দিতেই আমরা দুটো শাখা অফিস করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, বাংলাদেশের ফটোগ্রাফি প্রতিষ্ঠান হিসেবে বিদেশের মাটিতে আমাদের প্রশংসনীয় স্থান অর্জন করতে চাই। অদূর ভবিষ্যতে আমরা আরো কয়েকটি দেশে আমাদের শাখা অফিস শুরু করে, সেখানেও আমাদের সেবা পৌছে দিতে চাই।

নিউইয়র্ক শাখার ব্যবস্থাপক অভিজিত রায় বলেন, এটা আসলেই অনেক ভালো একটি ব্যপার যে, গ্রাহকদের মানসম্পন্ন ও উন্নতমানের সেবা দেওয়ার পর বাংলাদেশের একটি ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিউইয়র্কের মানুষদের কাছে পৌছে গেছে। নিউইয়র্ক থেকেও এই গুণগত মান বজায় রেখে বাংলাদেশ ও নিজল ক্রিয়েটিভের সুনাম আমরা অক্ষুণ্ণ রাখতে পারবো বলে আশা করছি।

এদিকে প্রতিষ্ঠানটির ভারতের শাখা ব্যবস্থাপক মামুন রাজা জানান, প্রাথমিকভাবে আসাম থেকেই পরিচালিত হবে নিজল ক্রিয়েটিভ ভারত শাখার সকল কার্যক্রম। তবে কলকাতা, দিল্লী সহ ভারতের প্রত্যেকটি স্টেটেই আমরা আমাদের ফটোগ্রাফি সেবা পৌছে দেওয়ার চেষ্টা করছি। আর অদূর ভবিষ্যতে ভারতের বাজারেও বাংলাদেশি ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজল ক্রিয়েটিভ সম্মানজনক অবস্থানে দাঁড়াবে বলে আমরা আশাবাদী।

প্রসঙ্গত, ইতিমধ্যেই নিজল ক্রিয়েটিভ ইউএসএ’র ফেসবুক পেইজটি বিজনেস ভেরিফাইড হয়েছে। যা এর বানিজ্যিক কার্যক্রমকে এগিয়ে নিতে আরো সহায়ক হবে বলে আশাবাদী প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন