দারাজের পরিবেশনায় বাংলাদেশের প্রথম টয়কন

0

দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ এবার টয়কন বিডির গর্বিত টাইটেল স্পনসর। টয় কনভেনশন এখন সারা বিশ্বে খুবই জনপ্রিয়। দারাজের পরিবেশনায় বাংলাদেশে এই প্রথম উদযাপিত হতে যাচ্ছে সবচেয়ে বড় টয় কনভেনশন। ২৩ ও ২৪ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ঢাকার ধানমণ্ডিতে অবস্থিত দৃক গ্যালারীতে অনুষ্ঠিত হবে টয়কন। দৃক গ্যালারীর ২টি ফ্লোর নিয়ে থাকছে এই আয়োজন। প্রথম ফ্লোরে থাকবে পুরোটয় মিউজিয়াম আর দ্বিতীয় ফ্লোরে থাকবে অনেক ধরনের টয় স্টোর।

টয়কন বিডি ইভেন্টে কো-স্পনসর হিসেবে পাশে থাকছে- জাএনজি এবং মিডিয়া পার্টনারগুলো হলো ঢাকা কমিকন, ইনকারশন মিউজিক, সাদি’স কালেক্টিবলস, ঢাকা মিউজিয়াম অফ টয়স, টয়লেট, দা গিক স্কোয়াড-টি জি এস, রেডিও ঢোল ও স্টার সিনেপ্লেক্স।

বাংলাদেশের বিশিষ্ট টয় কালেক্টরদের প্রোমোট করাই দারাজ বাংলাদেশের লক্ষ্য। এই টয়কন মেলা শেষ হয়ে যাওয়ার পর থেকে দারাজ অনলাইন শপ -এই পাওয়া যাবে এই কালেক্টিবল খেলনাগুলো। টয়কনে অংশগ্রহণকারী খেলনা বিক্রেতাদের সাথে ইতোমধ্যেই চুক্তি স্বাক্ষরিত হয়েছে দারাজ বাংলাদেশের। টয়কনের সকল পণ্য পাওয়া যাবে দারাজের টয়কন অনলাইন শপ থেকে।

এ বিষয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের বেবি, কিডস অ্যান্ড টয়জের ক্যাটাগোরি ম্যানেজার আসিফ আনজুম অয়ন বলেন- “বাংলাদেশের প্রথম টয় কনভেনশনের অংশিদার হতে পেরে আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। ভবিষ্যতে আমরা এধরণের আরও ইভেন্টের আয়োজন করতে চাই। আশা করি এই উদ্যোগ টয়-লাভারদের মনঃপুত হবে”।

টয়কন বিডির প্রতিষ্ঠাতা সাদি রহমান বলেন, “আমরা দারাজ -কে আমাদের ই-কমার্স পার্টনার এবং টাইটেল স্পনসর হিসেবে পেয়ে খুবই খুশি। আশা করি এই ইভেন্টের মাধ্যমে দেশি-বিদেশি খেলনার ক্রেতা-বিক্রেতাদের জন্য নতুন দিগন্ত উন্মোচিত হবে”।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন