বিশ্বসাহিত্য কেন্দ্রের ওয়েবসাইট চালু

0

ওয়েবসাইট চালু করলো বিশ্বসাহিত্য কেন্দ্র। ওয়েব ঠিকানা www.bskbd.org। বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় প্রকাশিত এ ওয়েবসাইট তৈরিতে সহযোগিতা করে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

সোমবার আনুষ্ঠানিক ভাবে ওয়েবসাইটটি উদ্বোধন করেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ।

ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক শরীফ মো: মাসুদ, ব্র্যাক ব্যাংক-এর হেড অব কমিউনিকেশন ও সার্ভিস কোয়ালিটি জীশান কিংশুক হক প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটে বিশ্বসাহিত্য কেন্দ্রের সকল কার্যক্রমের তথ্য ও ইতিহাস ছবিসহ উপস্থাপন করা হয়েছে। এর ফলে দেশবিদেশের পাঠকরা কেন্দ্রের কার্যক্রমের হালনাগাদ তথ্য জানতে পারবেন।

ওয়েবসাইটের মাধ্যমে দেশের ও বিদেশের পাঠকরা বিশ্বসাহিত্য কেন্দ্রের চলমান কার্যক্রম সম্পর্কে জানতে পারবে। পাঠকরা সবসময় কেন্দ্রের সঙ্গে যোগাযোগ রাখতে পারবে বলে জানিয়েছেন আলোকিত মানুষ কেনার কারিগর অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ।

বিশ্বসাহিত্য কেন্দ্রের উন্নয়নে বিশ্বের যেকোন দেশ থেকে ব্র্যাক ব্যাংকের অ্যাকাউন্টের মাধ্যমে পাঠকরা টাকা পাঠাতে পারবেন বলে জানিয়েছেন ব্র্যাক ব্যাংক প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন