ঘরে বসেই বাসের টিকেট!

0

ঘরে বসেই ছাড়ে বাসের টিকেট কাটার সু্বিধা চালু করলো বাংলালিংক। প্রিয়জন গ্রাহকদের জন্য সহজ ডটকমের ওয়েবসাইট অথবা কল সেন্টারের মাধ্যমে (১৬৩৭৪ ডায়াল করে) বাস টিকেট কেনার এই সুবিধা চালু করেছে অপারেটরটি। এক্ষেত্রে প্রত্যেক সিটের জন্যে ১২১ টাকা নগদ ছাড় দেয়া হচ্ছে।

এ বিষয়ে বাংলালিকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম বলেন, ‘বাংলালিংক সবসময় নতুন কিছু শুরুর মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবন উন্নত করার লক্ষে নিরলস কাজ করছে এবং তারই ধারাবাহিকতায় সহজ ডটকমের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে এই সুবিধা চালু করা হয়েছে।

বাংলালিংক ও সহজ ডটকম অদূর ভবিষ্যতে গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসতে একসঙ্গে কাজ করবে।

জানা গেছে, এই সুবিধা চালু করতে সম্প্রতি বাংলালিংক প্রিমিয়াম অনলাইন বাস টিকেট এবং হোটেল বুকিং সেবা প্রদানকারী সহজ ডটকম একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে।

অনুষ্ঠানে বাংলালিকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম; হেড অব ম্যাস মার্কেট, লয়্যাল্টি অ্যান্ড পার্টনারশিপ মাহবুবুল আলম; লয়্যাল্টি অ্যান্ড পার্টনারশিপ ডেপুটি ম্যানেজার শামসুল আরিফ খান; লয়্যাল্টি অ্যান্ড পার্টনারশিপ সিনিয়র অ্যাসিসটেন্ট ম্যানেজার আহমেদ তুহিন রেজা এবং সহজ ডটকমের ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির; চিফ টেকনোলজি অফিসার সন্দ্বীপ দেবনাথ; হেড অব সেলস শাকিল জে রহিম এবং ডেপুটি ম্যানেজার, মার্কেটিং মো. আজমাইন রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন