রবি গ্রাহকদের জন্যে নভোএয়ার’র আকর্ষণীয় অফার

0

ধন্যবাদ প্রোগ্রামের আওতায় রবি গ্রাহকরা বিলাসবহুল বিমান সংস্থা নভোএয়ার’র আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। সম্প্রতি রাজধানীর গুলশানে রবি’র কর্পোরেট অফিসে নভোএয়ারের সাথে এ বিষয়ক একটি চুক্তি সই করে অপারেটরটি।

রবি’র কাষ্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট বিপ্লব মজুমদার এবং নভোএয়ার’র হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেস-বাহ-উল-ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তির আওতায় রবি’র ধন্যবাদ প্রোগ্রামের গ্রাহকরা নভোএয়ারের বেস ফেয়ারে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়া এয়ারলাইনটির মাধ্যমে যে কোন স্থানে যাওয়ার সময় ৫ কেজি অতিরিক্ত মালামাল বহন করতে এবং প্রাইয়োরিটি চেক সুবিধা পাবেন প্লাটিনাম এইস ও প্লাটিনাম ক্যাটাগরির রবি গ্রাহকরা। ‘ধন্যবাদ’ প্রোগ্রামের আওতায় নিজের অবস্থান জানতে রবি গ্রাহকদের ঈঅঞ টাইপ করে ১২১৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড সেলস’র সিনিয়র ম্যানেজার এ কে এম মাহফুজুল আলম, কাস্টমার রিটেনশন’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক এবং রবি’র লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানজমেন্ট’র ম্যানেজার শাহাদাত মজুমদার ও ক্যাসপার রিচার্ড রয় উপস্থিত ছিলেন।

 

 

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন