অবিশ্বাস্য কম মূল্যে হুয়াওয়ে স্মার্টফোন

0

বাংলাদেশের বাজারে তিনটি জনপ্রিয় স্মার্টফোন মডেলের দাম কমিয়েছে শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭-এর দাম ৯ শতাংশেরও বেশি কমে বর্তমানে মাত্র ৭ হাজার ৯৯০ টাকা, যার পূর্ব মূল্য ৮ হাজার ৭৯০ টাকা। এছাড়া ৯ হাজার ৯৯০ টাকা থেকে ১০ শতাংশ কমিয়ে হুয়াওয়ে ওয়াইফাইভ টু-এর দাম ৮ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর হুয়াওয়ে ওয়াইসিক্স টু-এর দাম ১৪ হাজার ৯০০ টাকা থেকে প্রায় ৭ শতাংশ কমে মাত্র ১৩ হাজার ৯০০ টাকায় ক্রয় করা যাবে।

বাংলাদেশের বাজারে নির্ধারিত নতুন মূল্যে উক্ত স্মার্টফোনগুলো ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতাগণ, যারা কিনা সাশ্রয়ী মূল্যে উন্নত মানের উচ্চ ক্ষমতাসম্পন্ন স্মার্টফোন ক্রয় করতে চান।

হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭-এর সুবিশাল পাঁচ ইঞ্চির ডিসপ্লেটির বিশেষ দিক হচ্ছে সূর্যের আলোতে সর্বোচ্চ পর্যায়ে উজ্জ্বল স্ক্রীণ দেখার অভিজ্ঞতা। এছাড়া ফোনটিতে আছে আট মেগাপিক্সেলের ব্যাক ও দুই মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমচালিত ফোনটিতে আছে এক জিবি র‌্যাম, আট জিবি রম এবং কোয়াড কোর প্রসেসর যা দ্রুত গতিতে মাল্টিটাস্কিং করতে সক্ষম।

পাঁচ ইঞ্চির ডিসপ্লের ওয়াই ফাইভ টু-তে আছে কোয়াড কোর প্রসেসর, এক জিবি র‌্যাম ও আট জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ছবি তোলার জন্য উন্নতমানের আট মেগাপিক্সেল ব্যাক এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হুয়াওয়ে ওয়াইসিক্স টু-তে আছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে, অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। পাশাপাশি, থাকছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। হাই কোয়ালিটি ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিসের (বাংলাদেশ) ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলো উন্নত মানের কারণে বাংলাদেশের গ্রাহকরা সেগুলো পছন্দ করেছেন। স্মার্টফোনগুলোর দাম কমানোয় এখন আরো বেশি মানুষ সেগুলো ক্রয়ের ব্যাপারে আগ্রহী হবেন বলে আমরা বিশ্বাস করি।”

হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭, ওয়াইফাইভ টু এবং ওয়াইসিক্স টু সারাদেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ডশপগুলো থেকে ইতিমধ্যে নির্ধারিত নতুন মূল্যে ক্রয় করা যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন