দারাজে ৬৫% পর্যন্ত মূল্যছাড়

0

বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডিতে রকমারী আকর্ষনীয় ডিল দিয়ে “টেন টেন মেগা সেল” উদযাপন করতে যাচ্ছে। ৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে নয় দিনব্যাপী ‘টেন টেন মেগা সেল’, চলবে একেবারে ১৪ই অক্টোবর পর্যন্ত। পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে।

প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ৬ অক্টোবর আনলক হবে টিভি এবং হোম ও লিভিং ক্যাটাগোরি। ৭ অক্টোবর খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। ৮ অক্টোবর খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডস ক্যাটাগোরি। ৯ অক্টোবর খুলে যাবে গ্রোসারি শপ এবং স্বাস্থ্য ও সৌন্দর্য্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১০ অক্টোবর মধ্যরাতে। এছাড়াও এই মেগা সেলে থাকবে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্য সহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।

মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা।

এ উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত ‘টেন টেন মেগা সেল’ উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি”।

৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।

 

 

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন