বছরের সেরা টেলিযোগাযোগ টাওয়ার কোম্পানর পুরস্কৃত হল ইডটকো

0

বছরের সেরা টেলিযোগাযোগ টাওয়ার কোম্পানি হিসেবে পুরস্কৃত হল ইডটকোবছরের সেরা টেলিযোগাযোগ টাওয়ার কোম্পানি হিসেবে পুরস্কৃত হল ইডটকো

২০১৬ সালের সেরা টেলিযোগাযোগ টাওয়ার কোম্পানির স্বীকৃতি ‘এশিয়া প্যাসিফিক টাওয়ার কোম্পানি অব দি ইয়ার অ্যাওয়ার্ড’ অর্জন করেছে এশিয়ার অন্যতম টেলিযোগাযোগ অবকাঠামো সেবাদাতা প্রতিষ্ঠান ইডটকো গ্রুপ।

বুধবার সন্ধ্যায় সিঙ্গাপুরে অনুষ্ঠানিকভাবে ইডটকো গ্রুপের প্রতিনিধির কাছে অ্যাওয়ার্ডটি তুলে দেয় ফ্রস্ট অ্যান্ড সুলিভান কতৃপক্ষ। অন্য সব বছরের মত গতবছরও নিজ নিজ ব্যবসায়িক ক্ষেত্রের অগ্রগতিতে সর্বোচ্চ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বার্ষিক ফ্রস্ট অ্যান্ড সুলিভান এশিয়া প্যাসিফিক বেস্ট প্র্যাকটিসেস অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে গত বছর ‘সাউথইস্ট এশিয়া টেলিকমস টাওয়ার কোম্পানি অব দি ইয়ার অ্যাওয়ার্ড’ অর্জন করেছিল ইডটকো।

ইডটকো গ্রুপ’র সিইও সুরেশ সিধু বলেন, এ বছরই প্রথম “ফ্রস্ট অ্যান্ড সুলিভান’র চালু করা ‘এশিয়া প্যাসিফিক টাওয়ার কোম্পানি অব দি ইয়ার অ্যাওয়ার্ড’ অর্জন করায় আমরা গর্বিত। ২০১৬ সালে আমরা এই অ লজুড়ে আমাদের অবস্থান আরো দৃঢ় করতে সক্ষম হয়েছি, উদ্ভাবনী ও টেকসই প্রকৌশলগত ধারণার পাশাপাশি প্রথমবারের মতো ব্যক্তিগত শেয়ার চালু করেছি যা আমাদের একটি দীর্ঘমেয়াদী বিনিয়োগকারী হিসেবে পরিচিত করে তুলেছে।”

ফ্রস্ট অ্যান্ড সুলিভান’র ভাইস প্রেসিডেন্ট অব ডিজিটাল ট্রান্সফরমেশন এশিয়া প্যাসিফিক অজয় সুন্দর বলেন, “টেলিযোগাযোগ শিল্পের ক্ষেত্রে টাওয়ার অবকাঠামো অন্যতম একটি অনুষঙ্গ এবং ইডটকো এক্ষেত্রে সত্যিকারের নেতৃত্ব দিচ্ছে, বিশেষ করে টেকসই দিক বিচেনায় এবং উদ্ভাবনের ক্ষেত্রে। এশিয়ার প্রথম কার্বন ফাইবার টাওয়ার এবং বিশ্বের প্রথম ব্যাম্বো টাওয়ার স্থাপন কোম্পানিটির উদ্ভাবনী ক্ষমতা এবং এই শিল্পে অগ্রদূতের ভূমিকা পালনেরই প্রতিফলন।”

নিয়মানুযায়ী যোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে যাচাই-বাছায়ের পর মনোনীত কয়েকটি কোম্পানির রাজস্বের প্রবৃদ্ধি, বাজারে অবস্থান ও অগ্রগতির চিত্র, উদ্ভাবনী পণ্য চালুর সক্ষমতা, বিপণন ও ব্যবসায়িক উন্নয়ন কৌশলসহ বিভিন্ন দিক বিবেচনায় এনে এ পুরস্কার প্রদান করা হয়।

 

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন