চলছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা

0

স্মার্টফোন, ট্যাব ও প্রযুক্তি পণ্যের পসরা নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিন দিনব্যাপী ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা’। মেলায় পাঁচটি প্যাভিলিয়ন, পাঁচটি মিনি প্যাভিলিয়ন ও ১১টি স্টলে প্রযুক্তিপণ্য প্রদর্শিত হচ্ছে আসুস, স্যামসাং, সিম্ফনি, ওকাপিয়া, ম্যাক্সিমাস, এসার, মাইসেল, জিওমি, এডাটা, আরএনটেক, এইচটিএস, ডিএক্স জেনারেশন, প্রেস্টিজিও, গ্যাজেটগ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব।

এদের মধ্যে হুয়াইয়ো, লেনোভো, আসুস, স্যামসাং ও সিম্ফনির মতো প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় বা উপহার অফার দিয়ে দর্শনার্থীদের আকর্ষণ করছে। মেলা উপলক্ষে বান্ডেল অফারে ক্রেতাদের ছয় হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে আসুস।

বান্ডেল অফারে রয়েছে একটি এফই১৭০সিজি মডেলের ফোনপ্যাড ও এমই৫৬০সিজি মডেলের নোট-৬। এ দুটি পণ্যের সাধারণ বাজার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা। কিন্তু মেলায় ৩৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে।

পণ্য প্রদর্শনী ও বিক্রির পাশাপাশি মেলায় দেশে প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে মোবাইল গেইমিং প্রতিযোগিতা। মেলা প্রাঙ্গণে অ্যাপ জোনে প্রর্দশিত হচ্ছে নানা কাজের মোবাইল অ্যাপ।

মেলা উপলক্ষে ‘গেজ দ্য স্মার্টফোন কনটেস্ট’ নামে ফেসবুকে একটি প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীদের আকর্ষণীয় ট্যাব ও স্মার্টফোন পুরস্কার দেয়া হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন