ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের সাফল্য

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুমডট টিভি//  বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত দেশের প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে ৫০টি পুরস্কারের মধ্যে ৯টি জিতে নিয়ে সর্বোচ্চ পুরস্কার বিজয়ী প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা এ প্রতিষ্ঠানটি ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে একটি গ্রাঁপি, চারটি গোল্ড এবং চারটি সিলভার অ্যাওয়ার্ড পেয়েছে। এ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি চতুর্থ ডিজিটাল মার্কেটিং সামিটের অংশ হিসেবে অনুষ্ঠিত হয়।
গ্রামীণফোন ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের ‘বেস্ট অ্যাপ’ বিভাগের তিনটি (মাইজিপি অ্যাপের জন্য গ্রাঁপি, টেলিনর ওয়াওবক্সের জন্য গোল্ড এবং জিপি মিউজিকের জন্য সিলভার) পুরস্কারই জিতে নিয়েছে।

এর পাশাপাশি, প্রতিষ্ঠানটি বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম ক্যাটাগরিতে উড়াই ইচ্ছে ঘুড়ি (সাকরাইন) ক্যাম্পেইনের জন্য, বেস্ট ইউজ অব ইউটিউব ক্যাটাগরিতে আর্টসেলিজম ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব ফেসবুক ক্যাটাগরিতে জিপি মিউজিক অ্যাওয়ার্ডসের জন্য গোল্ড অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

এছাড়াও, প্রতিষ্ঠানটি চারটি সিলভার অ্যাওয়ার্ড জিতে নিয়েছে বেস্ট অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিকের জন্য, বেস্ট ইউজ অব ডাটা অ্যান্ড অ্যানালিটিক্স ক্যাটাগরিতে মাইজিপি অ্যাপের জন্য, বেস্ট শর্ট ফর্ম ভিডিও ক্যাটাগরিতে জিপি ফাদারস ডে ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব মোবাইল অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিক-স্বাধীনতার সুরে ক্যাম্পেইনের জন্য।

এ নিয়ে গ্রামীণফোনের বিপণন প্রধান সোলায়মান আলম বলেন, ‘গ্রামীণফোনের সবসময়ই তার সব উদ্যোগে উৎকর্ষ বজায় রাখতে স্বচেষ্ট। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে আমাদের এতোগুলো পুরস্কার অর্জন এরই প্রমাণ।
ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে অ্যাপ উন্নয়ন, কন্টেন্ট মার্কেটিং, প্রযুক্তিগত উদ্ভাবন, ডাটা ও বিশ্লেষণ ব্যবহার এবং ই-কমার্স প্ল্যাটফর্মের ব্যবহারসহ ১৩টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়।

টেকজুম ডটটিভি/১৬অক্টোবর/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন