দারাজ ফ্যাশন উইক: ২০ থেকে ২৬ শে অক্টোবর থাকবে ৭৫% পর্যন্ত মূল্যছাড়

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি//  বাংলাদেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম daraz.com.bd প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে অনলাইন ফ্যাশন উইক ২০১৭। সপ্তাহব্যাপী মেগা ফ্যাশন ইভেন্টটি চলবে ২০শে অক্টোবর থেকে ২৬শে অক্টোবর পর্যন্ত। ৭৫% পর্যন্ত ছাড় থাকবে দারাজের সকল ফ্যাশন পণ্যে।

২১শে অক্টোবর ক্যাম্পেইনের দ্বিতীয় দিনে ঢাকার র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে উদ্বোধন হবে ট্রেসেমি নিবেদিত ফ্যাশন শো। ইভেন্টের অন্যান্য পার্টনাররা হলো- নভোএয়ার, শেভার শপ, এবিসি রেডিও ৮৯.২, আইস টুডে ম্যাগাজিন এবং ব্রডকাস্ট পার্টনার হিসেবে থাকছে আরটিভি।

প্রোগ্রামে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো হচ্ছে- ভাসাভি, ইয়েলো, ওটু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই বাই সাগুফতা, লারিভ, মানশা, ঘুংরু, ও’কোড। এই ফ্যাশন রানওয়ে ভেন্যুতে অংশগ্রহণকারী ব্র্যান্ডের ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে শো দেখতে আসা অতিথিরা সরাসরি কেনাকাটা করতে পারবেন। গ্রাহকরা অনলাইনেও সরাসরি ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন।

এছাড়াও ব্রাইডাল এবং শীতকালীন পণ্যের উপর দারাজ ফ্যাশন উইকে থাকবে স্পেশাল ডিসকাউন্ট। ফ্যাশন উইকের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে তিনটি ফ্ল্যাশ সেল। এছাড়াও ক্রেতা সন্তুষ্টি বৃদ্ধির জন্য বিকাশের মাধ্যমে পে করলে থাকছে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজ ফ্যাশন উইক হবে আমাদের তরুণ উদ্যোক্তাদের জন্য একটি অসাধারণ প্ল্যাটফর্ম এবং তাদের আন্তরিক প্রচেষ্টা এবং শিল্পসম্মত কাজগুলি তুলে ধরার জন্যই এই ফ্যাশন উইক। এছাড়াও আমরা বিভিন্ন আধুনিক ও ট্রেন্ডি ফ্যাশন পণ্যে দিচ্ছি ৭৫% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। আশা করি এই বিশেষ অফার গ্রাহকদের সন্তুষ্ট করবে। তাই, পুরো সপ্তাহজুড়ে দারাজের সাথেই থাকুন এবং ভিজিট করুন আমাদের ওয়েবসাইট daraz.com.bd.

টেকজুম ডটটিবি/১৯অক্টোবর/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন